শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আবার ও বিতর্কিত বোয়ালিয়া থানা – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৬:০২ অপরাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরো চীফঃ


চাঁদার টাকা উঠাতে গিয়ে এক পুলিশের এস আই বরখাস্ত হওয়ার খবর পাওয়া গেছে । জানা গেছে আজ ১৯ নভেম্বর দুপুর আড়াইটার দিকে বোয়ালিয়া থানার এস আই রওশন রাজশাহীর জিরো পয়েন্ট কাঁচাবাজার এলাকায় টাকা তুলতে গেলে জনতার হাতে আটকহন। সেখানে ব্যবসায়ি ও সাধারন জনতার রষানলে পড়লে স্থানিয়রা বোয়ালিয়া মডেল থানা পুলিশ কে খবর দিলে বোয়ালিয়া মডেল থানার সহকারি পুলিশ কমিশনার জনতার হাত থেকে তাকে উদ্ধার করেন ও থানায় নিয়ে এসে বরখাস্ত করেন।
ঘটনার সত্যতা জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার সহকারি পুলিশ কমিশনার ফারজিনা সংবাদ চলমান কে বলেন এক মহিলার পাওনা টাকা উঠাতে গিয়ে পুলিশের এস আই রওশনের সাথে স্থানিয়দের ভুল বোঝাবুঝি হয়েছে। তিনি বলেন এই ঘটনায় তাকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। তবে সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকার ব্যবসায়িরা জানান এই রওশন সহ বোয়ালিয়া থানার একাধিক পুলিশের বিরুদ্ধে বাজার এলাকায় বিভিন্ন অনিয়মের সাথে জড়ানোর অভিযোগ রয়েছে ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!