শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় বিক্ষোভ মিছিল-দৈনিক বাংলার অধিকার

মাহবুব আলম প্রিয় রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি / ১৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ৪:৩৪ অপরাহ্ণ

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা এবং রূপগঞ্জের
সদ্য বিদায়ী ছাত্রদল নেতা আবু মোহাম্মদ মাসুমকে মিথ্যে অভিযোগে রাজনৈতিক মামলা দিয়ে গ্রেফতার করে জেলা কারাগারে আটকের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে পৃথকস্থানে বিক্ষোভ মিছিল করেছে রূপগঞ্জ উপজেলা ও মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্রদল। বুধবার সকালে রুপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা সুলতান মাহমুদের নেতৃত্বে পূর্বাচল এলাকায় বিক্ষোভ করে ছাত্রদল নেতারা। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা সোহেল, সজল, রুমি, নাছিম হোসেন প্রিন্স, মাইনুল ইসলম সুরুজ, আরিফ মিয়, ফয়সাল মিয়া প্রমূখ।
একই সময় মুড়াপাড়া সরকারী কলেজের ছাত্রদলের সদস্য সচীব আকিব হাসান’র নেতৃত্বে কলেজ চত্বর এলাকায় আরো একটি বিক্ষোভ মিছিল করা হয়। এ মিছিলে অন্যদের মাঝে যোগ দেন, মুড়াপাড়া কলেজ ছাত্রদল নেতা হৃদয় মিয়া, রহিম, সজিব, পাপ্পুসহ আরো অনেকে।
ছাত্রদল নেতারা বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় দাবী করেন, বিএনপিকে দমিয়ে রাখতেই কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দেয়া হচ্ছে। এছাড়াও কোন প্রকার অপরাধ না করেও শুধুমাত্র বিএনপির রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় থাকার কারনে আবু মাসুমকে হয়রানিমূলক মামলায় জড়ানো হয়েছে।আর ওই ভুতুরে মামলায় কারাগারে বন্দি করেছে পুলিশ। তাই ন্যায় বিচার প্রতিষ্ঠায় অবিলম্বে সকল নেতৃবৃন্দের মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের মুক্তির দাবী করেন তারা।

তারিখঃ ১৮.১১.২০২০ইং

মাহবুব আলম প্রিয়
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
মুঠোফোন ঃ ০১৯১৬৯৫৭৪৯৪


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!