শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরসরাইয়ে পরকীয়ার টানে দু’সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাও!- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ৫:৫৭ অপরাহ্ণ

মিরসরাই, চট্রগ্রাম প্রতিনিধিঃ
মিরসরাইয়ে প্রেমের টানে দু’সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাওয়ের ঘটনা ঘটেছে।
উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।
উধাও হয়ে যাওয়া প্রবাসীর স্ত্রী ও গৃহবধূর নাম পূর্নিমা শর্মা (২৩)।
এ ঘটনায় পূর্ণিমা শর্মার শ্বশুর জনাদ্দন শর্মা বাদী হয়ে গত ২৯ অক্টোবর জোরারগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি (নং-১৩৭১) দায়ের করেন।
জানা গেছে, উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের তাজপুর গ্রামের জনার্দন শর্মার ছেলে ইন্দ্রজিত শৰ্মার সঙ্গে করেরহাট ইউনিয়নের জয়পুর পূর্ব জোয়ার গ্রামের শুভপুর বাসষ্ট্যান্ড এলাকায় পূর্ণিমা শর্মা’র পারিবারিকভাবে বিবাহ হয়।
দাম্পত্য জীবনে তাদের পান্ত শর্মা (৫) ও প্রভাত শর্মা (৩) নামের দুই ছেলে রয়েছে। ইন্দ্রজিত শৰ্মা জীবিকার প্রয়োজনে দুবাই প্রবাসে চলে যান। প্রবাসে যাওয়ার পর থেকে পূর্ণিমা শর্মার সঙ্গে করেরহাট ইউনিয়ন জয়পুর পূর্ব জোয়ার গ্রামের শুভপুর বাসষ্ট্যান্ড এলাকার স্বপন দে’র ছেলে শুভ দে’র পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। ওই সম্পর্কের জের ধরেই শুভর হাত ধরে গত ২৮ অক্টোবর রাতে পূর্ণিমা পালিয়ে যায়।
এ ব্যাপারে জনার্দন শর্মা বলেন, আমার ছেলের বৌ পূর্ণিমা শর্মাকে খোঁজাখুজি করে না পেয়ে নিখোঁজ ডায়েরি করি এবং তার পরের দিন (৩০ অক্টোবর) শুভকে প্রধান করে একটি অভিযোগ দায়ের করি। কারণ শুভ’র প্ররোচনা ও প্রলোভনে পূর্ণিমা দুই সন্তান রেখে ৬ ভরি স্বর্ণালংকার, আলমারিতে থাকা ৬০ হাজার টাকা, করেরহাট জনতা ব্যাংকে থাকা ৯০ হাজার টাকাসহ সর্বমোট ৫ লক্ষ ১৫ হাজার টাকা ও মালামাল নিয়ে শুভ’র সাথে উধাও হয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার এসআই সুবল চন্দ্র সিংহ বলেন, শুভ নামের একটি ছেলের সাথে পরকীয়া করে প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী পূর্ণিমা শর্মার উধাও হয়ে যাওয়ার বিষয়ে থানায় নিখোঁজ ডায়েরি এবং অভিযোগ দায়ের করা হয়েছে। এবিষয়ে তদন্ত চলছে।
এদিকে পরকীয়া করে প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী উধাও হওয়ার ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!