শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধায় আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে প্রতিজ্ঞাবদ্ধ ফিরোজ কবির মন্ডল-দৈনিক বাংলার অধিকার

শেখ মোঃ সাইফুল ইসলাম,গাইবান্ধার প্রতিনিধি, / ৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ৯:৪০ পূর্বাহ্ণ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ৮ নং ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাত্রলীগ নেতা যুবলীগ নেতা ও আওয়ামীলীগ নেতা মোঃ ফিরোজ কবির মন্ডল। তিনি জানান, পূর্ণ প্রস্তুতি নিয়ে আগামী ইউপি পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন চেয়ে, নির্বাচনী মাঠে ভোটারদের মনোরঞ্জনে ব্যস্ত সময় পার করছি।

জানা গেছে, ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি একই সঙ্গে সমর্থকদের সমর্থন আদায়ে হাট-বাজারসহ প্রত্যন্ত অঞ্চলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ, মতবিনিময় করছেন, বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী মাননীয় প্রধানমন্ত্রীর রাজপথের আন্দোলন কারী নেতা মোঃ ফিরোজ কবির মন্ডল।
চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে এই সমাজ সেবক সাবেক ছাত্রলীগ সভাপতি, সাবেক আওয়ামী যুবলীগ সভাপতি ও বর্তমান আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফিরোজ কবির মন্ডল।
নির্বাচনী মাঠে তার ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।
তাছাড়াও এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে তাৎক্ষণিক ছুটে যাচ্ছেন তিনি।
সকল শ্রেনী পেশার মানুষের আস্থার প্রতিকে পরিণত হয়েছেন এই নেতা।
ছাত্রজীবন থেকেই ফিরোজ কবির মন্ডল ধোপাডাঙ্গা ইউনিয়ন বাসীর আপনজন ও বিপদের বন্ধু হিসাবে ব্যাপক ভূমিকা পালন করে আসছেন।
এলাকায় একজন সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও ত্যাগী হিসাবে সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত তিনি।
এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন এই রাজপথের নেতা।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ধোপাডাঙ্গা ইউনিয়ন শাখার যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জানান, বঙ্গবন্ধু আদর্শের সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রীর রাজপথের সৈনিক আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফিরোজ কবির মন্ডল, নির্বাচিত হলে এলাকায় কবরস্থান, খেলার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নতসহ দীর্ঘমেয়াদি টেকসই রাস্তা নির্মাণে ব্যাপক ভূমিকা পালন করবেন।
সে লক্ষ্যেই দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ছাত্রলীগ, আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক, কৃষক লগীসহ দলের সকল নেতাকর্মী।
ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে ধোপাডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, ছাইদুর রহমানের সঙ্গে কথা হলে তিনি জানান,
সাবেক ছাত্রলীগ সভাপতি ও সাবেক আওয়ামী যুবলীগ সভাপতি বর্তমান আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফিরোজ কবির মন্ডল, ছাত্রজীবন থেকে ধোপাডাঙ্গা ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আচ্ছিলেন।
চলমান মহামারি করোনা ভাইরাসের সময়ে জনসচেতনতা, মাস্ক, জীবাণুনাশক বিতরণ করেছেন।
তিনি আরো জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ফিরোজ কবির মন্ডল কে আগামী ইউপি পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন দিলে, নির্বাচনে নৌকার বিজয় লাভ করে নেত্রী কে নতুন ডিজিটাল ইউপি পরিষদ উপহার দিতে পারবেন বলে জানিয়েছেন তিনি।
এ নির্বাচনী মাঠে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে ভোটারদের মন, জয় করেছেন ফিরোজ কবির মন্ডল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!