রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শুভপুরে সিরাজুল ইসলাম হিমুকে ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চায় এলাকাবাসি- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০, ৫:২৯ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধিঃ এশিয়া মহাদেশের সর্ববৃহৎ শিক্ষা শান্তি প্রগতি পতাকাবাহী সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। নতুন নেতৃত্ব দেওয়ার লক্ষে সারাদেশে তৃনমূল পর্যায়ে শুরু হয়েছে ছাত্রলীগের সম্মেলন ও কর্মীসভা। তারই ধারাবাহিকতা ফেনী জেলা ছাগলনাইয়া উপজেলা ৯নং শুভপুর ইউনিয়ন তৃনমূল থেকে সিরাজুল ইসলাম (হিমু) কে অত্র ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চায় এলাকাবাসি। শুভপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ডের ইলিয়াছ সওদাগর বাড়ির নজরুল ইসলাম টিপুর সন্তান সিরাজুল ইসলাম (হিমু)। সিরাজুল ইসলাম (হিমু) বর্তমানে আলহাজ্ব আবদুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয়’র ব্যবস্থপনা বিভাগের (অনার্স) ৪র্থ বর্ষের অধ্যয়নরত। ২০১১ সাল থেকে সিরাজুল ইসলাম (হিমু) শুভপুর ইউনিয়ন ছাত্রলীগের নিবেদিত কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন অবিরত।

জানাগেছে, সিরাজুল ইসলাম (হিমু) এর পরিবার’র সদস্যরা জন্মলগ্ন থেকে মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক ছিলেন। তার দাদা ছিলেন ত্যাগী আ’লীগের একনিষ্ঠ ভক্ত ও সচিবালয়ে চাকরি করতেন। তার বাবা নজরুল ইসলাম টিপু ছিলেন ঢাকা মতিঝিল যুবলীগের ত্যাগী সক্রিয় সদস্য। ২০০১ সালে বিএনপি জামায়াত জোট সরকার আমলে আ’লীগের রাজনীতিতে জড়িত থাকার অপরাধে নেমে আসে হামলা মামলা সহ অনেক নির্যাতন। তবুও থেমে যায়নি মুজিব আদর্শের সৈনিক আ’লীগের রাজনীতি থেকে।

এলাকাবাসি ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ জানান, অত্র ইউনিয়নে যখন ছাত্রলীগের কর্মী খুঁজে পাওয়া যাচ্ছেনা তখন এই সিরাজুল ইসলাম (হিমু) ছাত্রলীগের হাল ধরে আজো সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছেন অনবরত। তারা আরো জানান, বর্তমানে ছাত্রলীগ বললে অনেক নেতার নাম উঠে আসে, অন্ধকারে চাপা পড়ে যায় দুর্দিনের ত্যাগী নেতাদের। সেল্ফির রাজনীতিতে অন্ধকারে ডুবে যায় সিরাজুল ইসলাম’র (হিমু) মত ত্যাগী নেতাদের। শুভপুর ইউনিয়ন ছাত্রলীগকে সুদক্ষ, সুসংগঠিত, প্রজ্ঞা, বিবেক, বুদ্ধি দিয়ে তৃনমূল পর্যায়ে ঢেলে সাজাতে সভাপতি হিসেবে সিরাজুল ইসলাম (হিমু) এর বিকল্প নেই। তারা আরো বলেন, জেলা উপজেলা ছাত্রলীগের কর্ণধার যারা, তাদের প্রতি আহবান শুভপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদে সিরাজুল ইসলাম (হিমু) কে যথাযথ মূল্যায়ন করবেন বলে আশাবাদী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!