শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে পূর্বশত্রুতার জের ধরে গৃহবধু ধর্ষনের শিকার ধর্ষক আটক-দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি / ১২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০, ৮:০১ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে পূর্বশত্রুতার জের ধরে গৃহবধু ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় উপজেলার কাটলা ইউনিয়নে শৈলান গ্রামের হবিবর রহমানের ছেলে বেলাল হোসেন ওরফে রুবেল একই গ্রামের গৃহবধুকে বিয়ের প্রলোভন দিয়ে তাকে জোরপুর্বক ধর্ষণ করেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক বেলাল হোসেন ওরফে রুবেল কে আটক করে। ধর্ষতা গৃহবধুকে মেডিকেল টেস্টের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শৈলান গ্রামে ৪ বছর আগে আশরাফুল ইসলাম একই গ্রামের মনিরুল ইসলামের মেয়ে মিতু আক্তারের সাথে বিবাহ করে। পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের হবিবর রহমানের ছেলে বেলাল হোসেন ওরফে রুবেল ধর্ষতাকে মোবাইল ফোনরে মাধ্যমে ডেকে তার বাড়িতে নিয়ে গিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে।

২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে ও ২০০৩ সালের সংশোধিত আইনের ধারায় বিরামপুর থানায় ধর্ষিতা বাদী হয়ে মামলা দায়ের করে।

গতকাল রোববার ধষিতা জানায়, এক বছর আগে এই বেলাল হোসেন ওরফে রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বিবাহ হওয়ার পরেও রুবেল আমাকে বিভিন্ন ভাবে মোবাইল-ফোনের মাধ্যমে বিবাহ করার প্রস্তাব দিয়ে আসতো তার কথায় রাজি না হওয়ায় সে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। গতকাল রোববার থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান ঘটনা নিশ্চিত করে বলেন, ধর্ষককে আটক কে ও ধর্ষিতাকে উদ্ধার করে মেডিকেল টেস্টেওে জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠিয়েছে। ও ধর্ষকে জেলহাজতে পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!