শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরের নবাবগঞ্জে দুদুক পরিচয়ে দুই প্রতারককে আটক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০, ৭:২০ অপরাহ্ণ

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরের নবাবগঞ্জে দুদুক পরিচয় দিয়ে প্রতারনা করা সময় দুই প্রতারককে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার চককরিমপুর মাদারপাড়া গ্রামের ভুপতি চন্দ্র রায়ের ছেলে কাজল চন্দ্র রায়(২৫) রংপুর জেলার মিঠাপুকুর থানার জালাদীপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মশিউর রহমান সজিব(৩০)। এ সময় ১ প্রতারক পালিয়ে যায়। পুলিশ তাদের কাছ থেকে একটি ভুয়া পরিচয় পত্র উদ্ধার করে।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান- শনিবার বিকেল ৫টায় উপজেলার টুপিরহাট নামক বাজারে পল্লী চিকিৎসক মশফিকুর রহমান তার ফার্মেসীতে অবস্থান করা কালে কাজল ও সজিব সহ ৩জন নিজেদেরকে দুদুকের কর্মকর্তা পরিচয় দিয়ে ঐ পল্লী চিকিৎসকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে বলে চিকিৎককে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের পরিচয়পত্র দেখতে চাইলে অবস্থা বেগতিক দেখে প্রতারকদল পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদেরকে আটক করে। পরে থানায় সংবাদ দিলে পুলিশ তাদেরকে আটক করে থানায় আনে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে এবং আদালতে প্রেরন করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!