শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে সড়ক দুঘটনায় নিহত-১ আহত -২ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ণ

এস এম মাসুদ রানা বিরামপুর( দিনাজপুর) প্রতিনিধিঃ শনিবার ভোর ৫টার সময় বিরামপুর পৌর এলাকার ঢাকা মহাসড়কের জলকামড়া নামক এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় দাড়িয়ে থাকা অপর একটি ট্রাককে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনা স্থালে দিনাজপুর সদর উপজেলার ফকিরপাড়া মহল্লার জামান উদ্দিনের পুত্র ফারনিচার ব্যবসায়ী হামিদুল ইসলাম(৪০) ট্রাক চাপা পড়ে মারা যায়। এসময় ২ যাত্রী গুরুতর আহত হয়।
জানা যায়, উল্রেখিত স্খানে দিনাজপুর অভিমুখে কাচামালা মাল নিয়ে ট্রাকটি যাচ্ছলি।পিছন দিক থেকে নিয়ন্ত্রান হারিয়ে অপর একটি একটি ট্রাক যার নং মেট্রো-অ-11-0৬৫৬ দাড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকের যাত্রী ফারনিচার ব্যবসায়ী হামিদুল ইসলাম মারা যায়। এসময় অপর যাত্রী বাবু (৫০)কে গুতুতর আহত হয়।তাকে দিনাজপুর এম,রহিম মেডিকেল ভর্তি করা হয়। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে। এব্যাপারে বিরামপুর থানায় একটি মামলা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!