শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইপোনুর রহমান মুন্না সাহেব কে শুভেচ্ছা জানালেন, এস এম সাইফুদ্দিন সালেহী – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ণ

সাইফুদ্দিন, স্টাফ রিপোর্টারঃ

বর্তমানে সাড়া বিশ্বে বহুল জনপ্রিয় সবার শীর্ষে একটি অন্যতম মুক্তিযুদ্ধ প্রজন্মের সংগঠন হলো বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড। যা মুক্তিযুদ্ধ প্রজন্মের অঙ্গসংগঠন। সরকারি নিবন্ধন নং জামুকা-১৮৯


যারা ৭১ এর চেতনা বুকে ধারন করে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে উড্ডীয়মান এক এক জন চেতনায় মুক্তিযোদ্ধা।

সংগঠনের সংগ্রামী সভাপতি বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ, দেশের লক্ষ জনতার হৃদয়ের স্পন্দন, জনাব ইপোনুর রহমান মুন্না সাহেব। তিনি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড এর কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে এস,এম সাইফুদ্দিন সালেহী কে নির্বাচিত করেন।

সভাপতি সাহেবের চিঠি পেয়ে এস,এম সাইফুদ্দিন সালেহী তার প্রতি কৃতজ্ঞ স্বীকার করে বলেন, আমাকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বর্তমান প্রজন্মের এ মহান সংগঠনে কাজ করার সুযোগদানের জন্য সভাপতি সাহেব কে জানাই আমার মনের গহীন থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি আরো বলেন ইপোনুর রহমান সাহেব একজন সূক্ষ্ম বিচক্ষণ লোক যার নেতৃত্বে এ সংগঠন এখন দেশের একটি জনপ্রিয় সংগঠনে পরিনত হয়েছে, যা সত্যি অনেক প্রশংসার দাবিদার।

আজ দেশের মুক্তিযুদ্ধ প্রজন্মের সকল তরুন সমাজ একতাবদ্ধ হওয়ার একটা প্লাটফরম পেয়েছে, যে প্লাটফরমের উজ্জ্বল নক্ষত্র ও মধ্যমনি হলেন ইপোনুর রহমান মুন্না।

তার দিনরাত অক্লান্ত পরিশ্রম আমরা তরুন সমাজ কখনো বৃথা যেতে দিবো না।

বর্তমানে আমরা যারা চেতনায় মুক্তিযোদ্ধা আছি সকলে মুন্না ভাইর হাতে হাত রেখে দেশের সেবায় নিজেদের সম্পূর্ন বিলিন করেদিতে চাই।

সর্বশেষে তিনি বলেন, মহান আল্লাহ ইপোনুর রহমান মুন্না সাহেবের সর্বদা সহায়ক হোক, আমরা দেশের লক্ষ কোটি তরুণ প্রজন্ম তার সাথে আছি এবং থাকবো ইনশা আল্লাহ


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!