শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাটগ্রামে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১১ নভেম্বর, ২০২০, ৬:৪৪ অপরাহ্ণ

মিঠু মুরাদ
লালমনিরহাট জেলাপ্রতিনিধিঃ

পাটগ্রামে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, পুষ্পমাল্য অর্পন, কেককাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে আজ বুধবার সকাল ৮টায় পাটগ্রাম বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়।
পরে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়। এর পরে নিহতদের স্মরনে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।


পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা ও সকলকে খাওয়ানো হয়। এরপর টিএন স্কুল ও কলেজ মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার টিএন স্কুল এন্ড কলেজ মাঠে এসে শেষ হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম সুইটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নাঈম রুবেলের সঞ্চালনায়
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল,
পৌর মেয়র শমসের আলী,উপজেলা আওয়ামীলীগের এাণ বিষয়ক সম্পাদক ও মহিলা কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান নিলু, পাটগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু ,পৌর আওয়ামীলীগের সভাপতি গোলাম রব্বানী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী আসাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম আজাদ,

লালমনিরহাট জেলা যুবলীগের সহ সভাপতি ফেরদুজুল ইসলাম রোলেক্স,উপজেলা যুবলীগের সহ সভাপতি সাদেকুল ইসলাম সজীব সহ অনেকে উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!