শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিখোঁজ সিদ্দিকের লাশ চাঁদপুর ড্রাম থেকে উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১১ নভেম্বর, ২০২০, ১২:৫১ অপরাহ্ণ

মঙ্গলবার রাত ১১ টায় পুলিশ একটি নীল ড্রামের ভেতর থেকে জিন্স প্যান্ট পরা ক্ষতবিক্ষত যুবকের লাশ উদ্ধার করে।

কুমিল্লা জেলার কাজীপাড়া থানা সদর দক্ষিণে সিদ্দিকুর রহমান নামে এক ব্যাক্তির ক্ষতবিক্ষত লাশ চাঁদপুর জেলার শাহরান্তি, হাজীগঞ্জ বর্ডার থেকে উদ্ধার উদ্ধার করেছে পুলিশ।

১১ নভেম্বর বুধবার রাত প্রায় সাড়ে ৩ টায় বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান। তিনি জানান, মৃত ক্ষতবিক্ষত যুবকের উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া গেছে। সে ছিলো মৃত আমির হোসেনের ছেলে সিদ্দিকুর রহমান। তার লাশটি আমরা ক্ষতবিক্ষত অবস্থায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার রাজাপুর গ্রাম থেকে উদ্ধার করেছি।

পুলিশ সুপার মো. মাহবুুবুর রহমান আরো জানান, মৃত ওই যুবক সিদ্দিক ১০ নভেম্বর নিখোঁজ হয়। তাকে খুঁজে পেতে তার মা কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। জিডি নং-৪৮৪। নিখোঁজ হওয়ার সময় তার সাথে দুইটি মোবাইল ছিলো। যার সিম নামম্বার ০১৭০৬০১৮৬৪০ এবং ০১৮১১৯৯০০৭৮। পরে চাঁদপুরে সিদ্দিক এর মৃত দেহ ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি তার স্বজনরা দেখে এবং লাশ সনাক্ত করেন। আমরা এই ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে নানান তথ্য উপাত্ত সংগ্রহ করছি।

তাৎক্ষণিকভাবে মৃত ওই যুবকের পরিচয় না মিললেও পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মৃত যুবক সিদ্দিকুর রহমানের ছবি দেখে তার স্বজনরা তাকে চিহ্নিত করেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!