শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীর ১৭ নং ওয়ার্ডে নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠান- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ নভেম্বর, ২০২০, ১১:৫০ পূর্বাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ

ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল,এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর ১৭ নং ওয়ার্ডে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টে খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) স্থানীয় জয়,সম্রাট,রতন,আব্দুস সামাদের উদ্যোগে ১৭ নং ওয়ার্ডের কালুর মোড় এলাকার মুনশেরের আম বাগান মাঠে এই টুর্নামেন্টে খেলা অনুষ্টিত হয়।খেলাটির দায়িত্ব পালন করেন,ইলিয়াস সরকার,মিন্টু সরকার,সহোযোগিতায় ছিলেন,হায়দার সরকার,আনোয়ার মোহরী রাজশাহী জর্জ কোর্ট,সানোয়ার,মানিক,সাব্বির ও শিমুল।

শুক্রবার (৬ নভেম্বর) সন্ধা ৬ থেকে শেষ হয় রাত ১১ টা ৩০ পযর্ন্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন রাজুর ঠিম ও রানার আপ নাহিদ এর ঠিমের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,১৭ নং ওয়ার্ড পশ্চিম সহ সভাপতি সায়েম আলি সনি,১৭ নং ওয়ার্ডের সেচ্ছাসেবক লীগ নেতা নকিম উদ্দিন (পলাশ),সার্ভেয়ার এন্ড চৌধুরী (VIP) হাউজিং এমডি আতিকুর রহমান (আতিক),আকাশ সরকার শিক্ষানবিশ আইনজীবী রাজশাহী জর্জ কোট ও আইন বিশায়ক উপদেষ্টা বাংলাদেশ তৃনমুল সাংবাদিক কল্যান সোসাইটি,১৭ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আতাউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সভাপতি সায়েম আলি সনি তিনি বলেন,মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। মাদক রুখতে পুলিশের সহযোগিতায় হিসেবে সবাই এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, এই সমাজটাকে সুন্দর রাখতে হলে সবার আগে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজ ভাল থাকলে আমরা সবাই ভাল থাকবো।

এ সময় সেচ্ছাসেবক লীগ নেতা নকিম উদ্দিন (পলাশ) বলেন,খেলাধুলা করলে মানুষের মন ও শরীর ভাল থাকে তাই আমাদের বেশি বেশি খেলাধুলা করতে হবে।তাই আমি সবসময় খেলাধুলার আয়োজনে সকল প্রকার সহযোগিতা করে থাকি ভবিৎষতেও তা অব্যাহত থাকবে। আমি আপনাদের পাশে সব সময় আছি এবং সব সময় থাকবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!