রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পরিবেশক সমিতি দিনাজপুরের বার্ষিক সাধারন সভা -২০১৯ অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ নভেম্বর, ২০২০, ১১:৪০ পূর্বাহ্ণ

মো. মিজানুর রহমান ডোফুরা, দিনাজপুর :

পরিবেশক সমিতি দিনাজপুরকে মযার্দাশীল প্রতিষ্ঠানে প্রতিষ্ঠিত করা এবং উন্নয়নের মহাসড়কে উন্নিতকরণের মাধ্যমে সকল ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা ও নিরাপত্তা নিশ্চিতকরণের অঙ্গীকারের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক সাধারন সভা-২০১৯।

৬ নভেম্বর, ২০২০ শুক্রবার রাতে দিনাজপুর শহরের সুইহারীস্থ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে পরিবেশক সমিতি দিনাজপুরের বার্ষিক সাধারন সভা।

সংগঠনের সভাপতি মো: রেজোয়ান হোসেন চৌধুরী রানা‘র সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারন সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারন সম্পাদক মো: শামীম কবির ও আয়-ব্যয়ের রির্পোট উপস্থাপন করেন অর্থ সম্পাদক মো: আব্দুস সালাম। রির্পোট ২টির উপর বিস্তারিত আলোচনার পর তা সর্বক্রমে পাশ হয়। এর আগে গত ২০১৮ বার্ষিক সাধারন সভার রেজুলেশন পাঠ করেন সহ-সভাপতি মো: রেফাত হাসান রাব্বুল। এসময় অন্যানের মাঝে আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি এম এ মামুন বিপ্লব ও সাবেক সভাপতি ও বর্তমান সদস্য শফিউল্লাহ খান শুল্কা।

সভায় সংগঠনের সাধারন সদস্যরা মুক্ত আলোচনায় অংশ নিয়ে সংগঠনের বিভিন্ন সমস্যা এবং সম্ভবনার চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন। এসময় তারা বলেন,আমরা ব্যবসা করতে গিয়ে বিভিন্ন রকমের লেনদেনের ক্ষেত্রে সৃষ্ট দোকানদার এবং পরিবেশক, ডিএসআর এবং এসআর‘দের নিয়ে হয়রানী, ভয়ভীতি ও অর্থ লোপাটের মত ঘটনায় ক্ষতির সন্মুখীণ হচ্ছি। সভায় সকলেই এ বিষয় গুলোতে একমত হয়ে সংগঠনের পক্ষ হতে তারা সার্বিক সহযোগীতা প্রত্যাশা করেন।

সাধারন সভার প্রতিবেদন ও আয়-ব্যয়ের উপর আলোচনা শেষে সদস্যরা র‌্যাফেল ড্র -তে অংশ নেয় সদস্যরা। পরে র‌্যাফেল ড্র বিজয়ী ৩ ভাগ্যবানের হাতে পুরস্কার তুলে দেন সংগঠনের সভাপতি মো: রেজোয়ার হোসেন চৌধুরী রানাসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!