শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জের শ্রীনগরে সড়ক দূর্ঘটনায় নিহত-২- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০, ৫:৩০ অপরাহ্ণ

ফরহাদ হোসেন জনি,শ্রীনগর মুন্সীগঞ্জ :-
মুন্সীগঞ্জের শ্রীনগরে রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকার চাপায় নিহত হয়েছে দাদী ও নাতি। শুক্রবার বেলা সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাঁসাড়া স্কুল গেট সংলগ্ন স্থানে এঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে এলাকাবাসী অবরোধ করে।
এ অবরোধে এক্সপ্রেসওয়েতে প্রায় ১ ঘন্টা গাড়ি চলাচল বন্ধ করে রাখে।
ঘটনাস্থল প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত দাদী মিনু মল্লিক (৭০)ও তার নাতি অচিন মল্লিক (৮) কে সাথে নিয়ে হাঁসাড়া স্কুল গেটের পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে যাওয়ার সময় ঢাকা থেকে মাওয়া গামী একটি প্রাইভেট কার তাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সে সময় নাতি অচিন মল্লিক ঘটনাস্থলেই নিহত হয় । মূমূর্ষ অবস্থায় দাদী মিনু মল্লিককে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়। মিনু মল্লিক ও অচিন মল্লিকের বাড়ি সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালশুর গ্রামে।


নিহত মিনু মল্লিক তার নাতি কে নিয়ে মেয়ে জামাই কাজল মন্ডলের বাড়িতে ২দিন আগে বেড়াতে আসে।
শুক্রবার সকালে বেড়ানো শেষে তারা নিজ বাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।
এসময় বিক্ষুব্ধ জনতা হাঁসাড়া স্কুল গেটে ফুটওভার ব্রিজের দাবীতে ১ ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে।
দুর্ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসুদুজ্জামান ঘটনা স্থল পরিদর্শন করেন।
শ্রীনগর থানার ওসি(তদন্ত) মোঃ হেলাল উদ্দিন বলেন, বিক্ষুব্ধ জনতার দাবী বাস্তবায়নে পুলিশের সহযোগীতার আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!