শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০, ১০:৫৭ অপরাহ্ণ

কচুয়া প্রতিনিধিঃ
মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র ফ্রান্সে প্রদর্শনের প্রতিবাদে চাঁদপুরের কচুয়ায় উপজেলার চাংপুর যুব সমাজের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমার নামাজের পরে চাংপুর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে তেগুরিয়া খলাগাঁও, উত্তর পালাখাল, সফিবাদসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে প্রদক্ষিণ করে পুনরায় তুলাতুলী মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলার নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসার হেড মহাদ্দিস মাওলানা নুরুজ্জামান, চাংপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম রেজাউল করিম, খলাগাঁও জামে মসজিদের ইমাম মাওলানা মোসলেম উদ্দিন, চাংপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মান্নান হোসেন, বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুল লতিব মাস্টার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ রাসুল (সা.) কে নিয়ে ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশ করে মুসলিম উম্মাহ’র হৃদয়ে চরম আঘাত এনেছে। এ জন্য ফ্রান্সকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

তারা আরো বলেন,

ফ্রান্স অতীতেও ইসলাম বিরোধী বিভিন্ন বক্তব্য এবং মহানবী হজরত মুহাম্মদ (সঃ) কে ব্যঙ্গচিত্র প্রদর্শন করেছে। বাংলাদেশ একটি মুসলিম দেশ। নাস্তিকের সঙ্গে এদেশের কোনো সম্পর্ক থাকতে পারেনা। বাংলাদেশ সরকারকে অনতিবিলম্বে ফ্রান্সের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক বন্ধ করতে হবে। এবং ফ্রান্স যদি ক্ষমা না চায় তাহলে ফ্রান্সের রাষ্ট্রদূতকেও প্রত্যাহার করতে হবে। অন্যথায় দেশব্যাপী কঠোর আন্দোলন গড়ে তুলা হবে।


এ সময় চাংপুর যুব সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার শত শত মুসল্লি উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!