শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীতে পুলিশের কথিত সোর্স রুবেলকে এলাকাবাসীর গণধোলাই- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০, ৯:০১ অপরাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী নগরীতে পুলিশের সোর্স পরিচয়ে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা ও জুয়ার বোর্ড চালিয়ে আসছিল কথিত সোর্স রুবেল। সে আসাম কলোনী রবের মোড়ের আব্দুর রাজ্জাকের ছেলে। রুবেলের মাদক ও জুয়া সহ লোক ফাঁসানোর ঘটনায় বহুবার সংবাদ প্রকাশ হয়েছে। দৈনিক কালেরকণ্ঠ পত্রিকায় শীর্ঘ মাদক ব্যবসায়ীদের তালিকায় তার সংবাদ প্রকাশ হয়। এবার মাদক নিয়ে দন্দে কথিত সোর্সকে গণধোলাইয়ের দিয়েছে এলাকাবাসী।
৫ নভেম্বর বৃহঃপতিবার সকাল ১১ টায় আসাম কলোনী রবের মোড়ে মাদক বিক্রির আদিপত্য বিস্তার করতে গিয়ে বাধার সমূখিন হলে রুবেলসহ তার সাঙ্গপাঙ্গকে ধাওয়া করেন এলাকাবাসী।
জানা যায়, চন্দ্রিমা থানা এলাকায় একক আধিপত্য বিস্তার করে মাদক বিক্রি করছে রুবেল। জুয়া বোর্ড পরিচালনা থেকে শুরু করে নিরিহ সাধারণ মানুষকে ফাঁসিয়ে অর্থ হাতিয়ে নেয় রুবেল। তার এই কাজে সহযোগিতা করেন কতিপয় অসাধু পুলিশ সদস্য। আসাম কলোনী রবের মোড়ে মাদক বিক্রিতে প্রায় কয়েক ডজন যুবক ছেলে নিয়োগ দেওয়া আছে রুবেলের। তার নিজস্ব কোন ব্যবসায় বা কর্ম না থাকলেও মাদক বিক্রি ও জুয়া পরিচালনা করে এখন লক্ষ লক্ষ টাকার মালিক বনে গেছেন। বৃহঃপতিবার সকাল ১১ টায় এলাকায় মাদকের আদিপত্য বিস্তার নিয়ে এলাকার সাধারণ মানুষজনের সঙ্গে দন্দে জড়ান রুবেল। এতে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী তাকে গণধোলাই দেয়।
প্রকৃত ঘটনার বরাতে জানা যায়, রুবেল তার সাঙ্গপাঙ্গ নিয়ে এলাকায় মাদক বিক্রির চেষ্টা করলে ইমান আলী প্রতিবাদ করেন। এতে ইমান আলীকে রুবেলের সাঙ্গপাঙ্গ মারধর করেন। ইমান আলী গুরুতর অসুস্থ হলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে রুবেলকেও মারধর করেন। এতে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। উভয় গ্রুপের সদস্যরা বর্তমানে হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য ভর্তি হয়েছে।
এ বিষয়ে চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মনির জানায়, মারামারি ঘটনা শুনেছি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নিবো। এছাড়াও রুবেল আমার থানার সোর্স নয়। সে মাদক ব্যবসা ও জুয়ার সঙ্গে জড়িত বিষয়টি লোক মারফত জানতে পেরেছি। তবে আমার থানা এলাকায় জুয়ার বোর্ড নেই বলেও জানান ওসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!