শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগ লাইন বিচ্ছিন্ন – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০, ৫:৩৫ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ায় ২টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানী লিমিটেড। সাচার-পাথৈর ও চাংপুর-শিমুলতলী-মাঝিগাছা গ্রামের ৫ কি.মি. গ্যাস সংযোগ লাইন বিচ্ছিন্ন করা হয়। এ সময় চাংপুর গ্রামে কয়েকজন গ্রাহককে গ্যাস ও লাইন ব্যবহারে অনিয়ম থাকায় ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একি মিত্র চাকমা গ্যাস সংযোগ আইন ২০১০ এর ধারায় বুধবার বিকেলে চাংপুর গ্রামের সরকার বাড়ির কয়েকজনকে এ জরিমানা করেন।
এসময় কুমিল্লা বাখরাবাদ গ্যাস ভিজেলেন্স এর ডিজিএম ইঞ্জি. আজহারুল আলম জানান, ২০১১ সাল থেকে লাইন দেয়া বন্ধ করা হয়েছে। যাদের বাড়ির সামনে লাইন রয়েছে ২০১৬ সাল পর্যন্ত তাদের লাইন দেয়া হয়েছে। কিন্তু এ ধরনের বড় লাইন ২০১১ সালের পরে আর করা হয়নি। আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চাংপুর শিমুলতলী-মাঝিগাছা সড়কের প্রায় ২ ইঞ্চি পাইপ গ্যাস লাইন বিচ্ছিন্ন করি। এর আগে সাচারে একটি অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন ও ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বিশেষ অভিযান অব্যাহত থাকবে।
গ্রাহকদের অনেকের বই আছে এমন গ্রাহকের লাইন কেন বিচ্ছিন্ন করা হচ্ছে এমন প্রশ্নের জবাবে ডিজিএম ইঞ্জি. আজহারুল আলম আরো জানান, কিছু গ্রাহকের বই ও কাগজপত্র সঠিক থাকলেও লাইনটি সম্পূর্ন অবৈধ। যারা এ অবৈধ কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। গ্যাস লাইন কেটে দেয়ায় বিপাকে পড়েছে শত শত গ্যাস গ্রাহকরা।
এ সময় কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশনের ম্যানেজার মো: জসিম উদ্দিন আহমেদ, ম্যানেজার (ইএস) মীর ফজলে রাব্বী ও ম্যানেজার (সিকিউরিটি) শাহআলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ছবি: কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছেন কুমিল্লা বাখরাবাদ গ্যাস ভিজেলেন্স কর্তৃপক্ষ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!