শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এতিম ০৩টি সন্তানের মা হাজতে থাকায়, লক্ষীপুর জেলার পুলিশ সুপার এতিম সন্তানদের খোঁজ নেওয়ার নির্দেশ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০, ৭:২৫ অপরাহ্ণ

হৃদয় সাহা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

স্ত্রী এবং চাচাতো দেবর পূর্ব পরিকল্পিতভাবে স্বামীকে হত্যা করায় এতিম ০৩টি সন্তানের মা হাজতে থাকায়, লক্ষীপুর জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয় এতিম সন্তানদের খোঁজ খবর নেওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। তাৎক্ষণিকভাবে অফিসার ইনচার্জ জনাব জসীম উদ্দীন স্যার এতিম ৩টি সন্তানের বাড়ীতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন। সন্তানদেরকে সোশ্যাল মিডিয়ায় না এনে তাদের জন্য নেওয়া সকল খাদ্য সামগ্রী এবং কিছু নগদ অর্থ তাদের বৃদ্ধ দাদার কাছে বুঝিয়ে দেন। পাশাপাশি অফিসার ইনচার্জ আরো বলেন যে, তিনি যতদিন চন্দ্রগঞ্জ থানায় কর্মরত থাকবেন ততোদিন বাবা-মা হারা এতিম ৩টি সন্তানদের দেখা শুনা সহ খোঁজ খবর চালিয়ে যাবেন বলে আশ্বাস দেন।


উল্লেখ যে, হত্যা সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে অত্র থানায় অপমৃত্যু মামলা রুজু করেন। অপমৃত্যু মামলাটি রহস্য জনক হওয়ায় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে অফিসার ইনচার্জ নিজ উদ্যেগে মামলার মূল রহস্য উদঘাটন এবং আসামী চিহ্নিত করে ভিকটিমের স্ত্রী সহ বাড়ীর চাচাতো ভাইকে গ্রেফতার করিয়া থানায় নিয়মিত মামলা রুজু করে আসামী দ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!