শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহী বোয়ালিয়া থানার এএসআই মনির ও এএসআই ফেরদৌসের দেনদরবারে ভিডিও ফাঁস- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০, ১২:২৪ পূর্বাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ


সম্প্রতি রাজশাহী বোয়ালিয়া মডেল থানা একের পর এক বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছে। রাজশাহীর স্থানীয় সংবাদ মাধ্যম খবর২৪ঘন্টাডটকম বোয়ালিয়া মডেল থানার বেশ কিছু সংবাদ সংবাদ প্রকাশ করেছিল।যা ছিল আলোচিত ও সমালোচিত।

এদিকে রাজশাহী বোয়ালিয়া থানার এএসআই মনিরের ঘুষ লেনদেন নিয়ে একটি চাঞ্চল্যকর ভিডিও প্রকাশ হয়েছে সম্প্রতি কয়েকটি গনমাধ্যমে।

উক্ত ভিডিওর বিষয়ে সরেজমিন অনুসন্ধানে জানা যায়, গত ২৫/৩/২০২০ ইং তারিখে রাজশাহী মতিহার থানাধীন মিজানের মোড় এলাকায় গোপনে অভিযান চালায় বোয়ালিয়া থানার একটি দল।এসময় সেখান থেকে মিজানের মোড় এলাকার জনৈক ফারুকের ছোট ভাই লিটনকে মাদক মামলার অজুহাতে আটক করে নিয়ে যায় বোয়ালিয়া থানার এএসআই মনির ও এএসআই ফেরদৌস।

এসময় বোয়ালিয়া থানার এএসআই মনির ও এএসআই ফেরদৌস
লিটনের পরিবারের কাছে ১ লাখ টাকা দাবি করে।কিন্তু পুলিশের দাবিকৃত অর্থ দিতে না পারায় বোয়ালিয়া থানার ২য় তলায় নিয়ে যেয়ে এএসআই মনির ও এএসআই ফেরদৌস অমানবিক নির্যাতন চালাতে থাকে লিটনের উপর। এক পর্যায়ে এএসআই মনির লিটনের মোবাইলে লিটনের পরিবারের সাথে আবারোও যোগাযোগ করলে লিটন ফোনে তার পরিবারকে নির্যাতনের বর্ননা দেয় এবং তার পরিবারকে টাকা নিয়ে আসার জন্যও চাপ দেয়। এসময় লিটনের পরিবার ৫০ হাজার টাকা নিয়ে নগরীর একটি মোড়ে টাকা দেয়।সেই সাথে রেকর্ড করে নেয়া হয় টাকা লেনদেনের ভিডিও।পরে লিটনকে ২৬/০৩/২০২০ তারিখে আরএমপি ধারায় চালান দেয়া হয়।

এ বিষয়ে বোয়ালিয়া থানার এএসআই মনিরের ০১৭৩৭৩১০৮৫৪ নাম্বারে ফোন দিলে তিনি জানান- আমার বলার কিছু নাই।

পক্ষান্তরে বোয়ালিয়া থানার এএসআই ফেরদৌসকে ০১৭৯৯৮৪৮৩৮৪ নাম্বারে ফোন দিলে তিনিও ফোন রিসিভ করেননি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!