শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া মহামায়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০, ১২:২৭ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
উপজেলার ৫ নং মহামায়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ নভেম্বর) বিকাল ৪ টায় চাঁদগাজী স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার’র উদ্বোধণী অনুষ্ঠান’র মধ্যে দিয়ে বার্ষিক সম্মেলনের কার্যক্রম শুরু হয়। উক্ত সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত হয়ে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী ও উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেরাজ রিংকু’র সভাপতিত্বে, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইউনুস খান ও আলহাজ্ব আবদুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আহবায়ক মুন্সি মোর্শেদ আলম এর যৌথ সঞ্চালনা প্রধান অতিথি ছিলেন, জেলা ছাত্রলীগ সভাপতি এম. সালাহ উদ্দিন ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন মিনার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল।

বার্ষিক সম্মেলন অনুষ্ঠান শেষে ইউনিয়ন ছাত্রলীগের ৮ জন সভাপতি ও ১০ জন সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা নিজ নিজ হাতে বায়োডাটা জমা প্রদান করেন আগত অতিথি বৃন্দের কাছে।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহামায়া ইউপি চেয়ারম্যান ও ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, সভাপতি শাহাজাহান মিনু, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক ও ইউপি সদস্য জমির উদ্দিন বাবু সহ আরো অনেকেই। এসময় আরো উপস্থিত ছিল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোতালেব শাহ চৌধুরী, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রহমত উল্যাহ্ ভুঁইয়া, শুভপুর ইউপি যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম লিটন, ছাত্রলীগ নেতা আবদুল্লাহ নোমান, আবদুল্লাহ আল মামুন সহ উপজেলা সকল ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!