রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া ঘোপালে দুই ডাকাত আটক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২ নভেম্বর, ২০২০, ১:১৪ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ উপজেলাধীন ১০ নং ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার বাস-বে এলাকায় দুই ডাকাতকে সোমবার (২ নভেম্বর) ভোর ৫ টায় এলাকাবাসির সহায়তা ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার’র নির্দেশনায় সার্জেন্ট সাহাদাত মিয়া ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালালে ২ ডাকাত পালিয়ে যায় এবং মোঃ ইকবাল (৩২) পিতা আনু মিয়া, সাং জামালপুর জোরারগন্জ মিরস্বরাই চট্রগ্রাম ও মোঃ ফারুক (৩৫) পিতা মোঃ মোস্তফা সাং নন্দনপুর জোরারগন্জ মিরস্বরাই চট্রগ্রাম ২ ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতদের কাছ থেকে ১ টি লোহার রড়, ১ টি ছুরি ও ৫ টি মোবাইল জব্দ করা হয়।

এলাকাবাসি জানান, ডাকাত, ছিনতাইকারিদের অত্যাচারে রাত বিরাতে বাড়ি থেকে বের হলে যেন অজানা আতংকে ভুগি। ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির ইনচার্জ অফিসার সার্জেন্ট সোহেল সরকার’র আন্তরিক সহযোগিতা ও পূর্ববর্তী নির্দেশনা অনুযায়ী ডাকাতদের উপস্থিতি টের পেয়ে ফাঁড়িতে খবর দিলে এলাকাবাসি সহ ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যদের অভিযান শুরু হয়। এসময় ২ ডাকাত পালিয়ে গেলেও অপর ২ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগন্জ) পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার ডাকাতদের গ্রেফতারের সত্যতা নিচ্ছিত করে বলেন, এ ডাকাতদের অত্যাচারে এলাকাবাসি ছিল অতিষ্ঠ. এরা সাধারণ মানুষদের কাছ থেকে সুযোগ বুঝে অস্ত্রের ভয় দেখিয়ে সব কিছু হাতিয়ে নিয়ে নেয়। এতে ২ ডাকাত পালিয়ে গেলেও তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত অপর ২ ডাকাতদের পরবর্তীতে ছাগলনাইয়া থানা হস্তান্তর করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!