শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করেরহাট ইউনিয়নে মানবিক জনপ্রতিনিধি মহিউদ্দিন মেম্বার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ৩:২৪ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলা মিরস্বরাই উপজেলা জোরারগন্জ থানার অর্ন্তগত ১ নং করেরহাট ইউনিয়ন এর কয়লা ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মহিউদ্দিন মেম্বার। তিনি একাধারে ৩৮ বছর ধরে ওয়ার্ডবাসির নির্বাচিত একজন সফল মেম্বার ও ৩০ বছর ধরে ওয়ার্ড আ’লীগের সভাপতি। মহিউদ্দিন মেম্বার করোনাকালিন সময়ে ও নিজস্ব অর্থায়নে ওয়ার্ডবাসির জন্য যে উন্নয়নমুলক কার্যক্রম চালিয়েছেন তা সত্যিই প্রসংসার দাবি রেখে একজন নিঃস্বার্থ মানবতার ফেরিওয়ালা হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রশংসিত হয়েছে মানবিক কর্মকান্ডের জন্য ৬ নং ওয়ার্ড কয়লা ও কালাপানি ওয়ার্ডবাসির হৃদয়ে। ৬ নং ওয়ার্ড এর মেম্বার ও আ’লীগের সভাপতি মোঃ মহিউদ্দিন দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান, ছোটবেলা থেকে পরিবার এর অনুপ্রেরনায় বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করি পর্যায়ক্রমে যুবলীগ থেকে আ’লীগ।

দীর্ঘ রাজনৈতিক জীবনে ওয়ার্ডবাসির উন্নয়নে কি ভুমিকা পালন করেছেন এমন প্রশ্ন করা হলে তিনি জানান, আমার রাজনৈতিক গুরু চট্রগ্রাম ১ আসনের মাননীয় সাংসদ ও সাবেক মন্ত্রী ইন্জিনিয়ার মোশারফ হোসেন এর অনুপ্রেরনা ও তাঁর দিক নির্দেশনা অনুযায়ী ৬ নং ওয়ার্ডে রাস্তাঘাট, কালভার্ট, মক্তব, মসজিদ, মন্দির, উপজাতিদের ধর্মশালা অনুদান দিয়ে আসছি। যাহা সকল উন্নয়মুলক কার্যক্রমের একমাত্র অনুপ্রেরণা যুগিয়েছে আমার রাজনৈতিক গুরু চট্রগ্রাম ১ আসনের সাংসদ ও সাবেক মন্ত্রী ইন্জিঃ মোশারফ হোসেন। তিনি আরো জানান, শুধু তাই নয় ৬ নং ওয়ার্ডে স্কুল, মাদ্রাসা, গরীব মেয়ের বিয়ে পর্যন্ত সামাজিক ভাবে অনুদান দিয়ে থাকি। করোনাকালিন সময়ে নিজস্ব অর্থায়নে সাবান, হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক সহ নগদ ৮ লাখ টাকা বিভিন্ন পর্যায়ে অনুদান দিয়েছেন।

৬নং ওয়ার্ড ইউপি সদস্য ও আ’লীগের মানবিক সভাপতি মহিউদ্দিন মেম্বার আরো বলেন, আমাদের দলীয় হাইকমান্ড যদি আমাকে যোগ্য মনে করেন ও ওয়ার্ডবাসির সমর্থন পাই তাহলে আগামি ইউপি সদস্য পদে নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেন। আমি ছোটবেলা থেকে আ’লীগের রাজনীতিতে জড়িত, দলীয় সিদ্ধান্ত মোতাবেক কাজ করে যাচ্ছি আগামিতেও করে যাবো ইনশাআল্লাহ্।

৬নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ে সাধারণ জনগন জানান, একজন মানবিক, একজন সফল রাজনীতিবিদ, একজন সফল সভাপতি, একজন দানবীর মহিউদ্দিন মেম্বার। ওয়ার্ডবাসি ও স্থানীয় আ’লীগ সংগঠনকে রক্ষা করতে এককভাবে যে লড়াই, প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি আমাদের মহিউদ্দিন মেম্বার। এতে তিনি একজন জনপ্রিয় ওয়ার্ডবাসির কাছে মানবিক ইউপি সদস্য ও ওয়ার্ড আ’লীগ সভাপতি হিসেবে মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। ওয়ার্ডবাসির হৃদয়ে হাজার হাজার বছর বেঁচে থাকবেন। এমনটাই আশাবাদ ব্যাক্ত করেন ৬ নং ওয়ার্ডের (কয়লা, কালাপানি) সর্বস্তরের জনগন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!