শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে ট্রেনের গার্ড কর্তৃক উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে লাঞ্চিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ২:৫৯ অপরাহ্ণ

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে পঞ্চগড় টু ঢাকাগামী ৭৫৮নং দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের কর্তব্যরত ওয়ারকিং গার্ড কর্তৃক বিরামপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলামকে শারীরিক ক্ষতি করে লাঞ্চিত করে। এমন ঘটনায় উপজেলা প্রশাসন ক্ষোভ প্রকাশ করেন।
জানা যায়, ২০ (অক্টোবর) মঙ্গলবার বিরামপুরে কর্মরত সমাজসেবা কর্মকর্তা ছুটি শেষে দিনাজপুরের সেতাবগঞ্জ থেকে পঞ্চগড় টু ঢাকা গামী ট্রেনে বিরামপুর কর্মস্থলের যোগ দানের জন্য রওনা করেন। কর্মকর্তা জানান সেতাবগঞ্জ ষ্টেশনে কোন টিকিট কাটার ব্যবস্থা না থাকায় তিনি টিকিট কাটতে পারেনি, ফলে ট্রেনের মধ্যে ওয়ারকিং গার্ড মোঃ সুমন ও আঃ সামাদ টিকিট দেখতে চায়, তখন তিনি তাদের নিকট থেকে টিকিট কেটে চায়। নিয়ম মাফিক ভাড়ার টাকা দেওয়ার ইচ্ছা পোষণ সাপেক্ষে গার্ডের কাছ থেকে লিখিত টিকিট চায় কিন্তু গার্ডরা টিকিট দিতে রাজি না হওয়ায় সমাজসেবা কর্মকর্তা বা যাত্রী টিকিট ছাড়া টাকা প্রদান থেকে বিরত থাকার মনোভাব প্রকাশ করলে গার্ডরা টাকা নিবে কিন্তু টিকেট দিবে না। এমন পরিস্থিতিতে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে গার্ড মোঃ সুমন সমাজসেবা কর্মকর্তাকে কিল ঘুষি মেরে লাঞ্চিত করে। এমতাবস্থায় বেলা ১১ টা ৫৮ মিনিটে ট্রেনটি বিরামপুর ষ্টেশনে পৌছালে নামার সময় গার্ড সুমন আবারো তাকে ধাক্কা দিয়ে ট্রেন থেকে নামানোর রুঢ় আচরণ করে।
এ বিষয়ে বিরামপুর ষ্টেশনের কর্তব্যরত ষ্টেশন মাষ্টারকে জিজ্ঞাসা করলে তিনি সাংবাদিকদের জানান, যে বিষয়টি রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।
এমন অনাকাক্ষিত ঘটনার প্রেক্ষিতে বিরামপুর সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রাথমিক চিকিৎসা শেষে কর্মস্থলে যোগদান করেন। উপজেলা অফিসার্স ক্লাব ঘটনাটি নিয়ে তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এবং একজন সরকারি কর্মকর্তার গায়ে হাত দেওয়া ও লাঞ্চিতকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!