শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মোটবী ইউনিয়ন বাসির সেবক হয়ে থাকতে চাই-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ১০:৩১ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ ফেনী সদর উপজেলা ১১ নং মোটবী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ এর ৪ বছর পূর্ণ করেছে। চেয়ারম্যান হারুন অর রশীদ বলেন, সবসময় মোটবী ইউনিয়ন জনগনের সেবক হয়ে থাকতে চাই। সোমবার (১২ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় ৪ বছর পূর্ণতা উপলক্ষে ইউনিয়ন পরিষদ কার্য্যলয়ে দৈনিক বাংলার অধিকারকে এক সাক্ষাতকারে এই কথা বলেন। এই ৪ বছর মেয়াদকালে জনগনের আশা কতটুকু বাস্তবায়ন করতে পেরেছেন এমন প্রশ্নে হারুন অর রশীদ বলেন, বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, সারা দেশের মতো মোটুবী ইউনিয়নেও ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারী’র নির্দেশনা উন্নয়নমুখী কাজ চলছে অবিরত। মোটুবী ইউনিয়নে বিগত কোন চেয়ারম্যান যাহা করে নাই তার চেয়ে বেশী কাজ করা হয়েছে। মোটুবী ইউনিয়নের ৮০% উন্নয়নকাজ হয়ে গেছে, বাকী ২০% কাজ ইনশাআল্লাহ্ বাকী সময়ের মধ্যে হয়ে যাবে বলে আশা করেন।

তিনি আরো বলেন, অত্র ইউনিয়নের প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, মাতৃত্বকালিন ভাতা, বিধবা ভাতা ৯৯℅ শেষ। সরকারি বিভিন্ন ভাতার কাজ অন্য চেয়ারম্যানদের থেকে তুলনামূলক বেশী হয়েছে আমাদের ইউনিয়নে। মসজিদ, মন্দির, কবরস্থান সহ ছোটবড় সব রাস্তা হয়ে গেছে। স্কুল, কলেজ মাদ্রাসা সহ সব প্রতিষ্ঠানের উন্নয়নকাজ হয়েছে। দুই তিনটি প্রতিষ্ঠানের কাজ চলছে, এরমধ্যে একটি শিক্ষা প্রতিষ্ঠানে এর ৪ তলা ভবন’র কাজ চলছে। দৈনিক বাংলার অধিকারকে আরো জানান, আমার মেয়াদে মোটুবী ইউনিয়ন পরিষদে এসে কেউ সেবা না পেয়ে যায়নি। আগামী ইউপি নির্বাচন প্রসঙ্গে হারুন অর রশীদ বলেন, ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও মোটুবী ইউনিয়বাসি যদি চায় তাহলে ইনশাআল্লাহ্ আগামী নির্বাচন করবো। আর যদি দল থেকে মনোনীত না হই, দল যাকে মনোনীত করবে আমি তাকে সাহায্য করে মাঠে কাজ করে যাব ইনশাআল্লাহ্।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!