শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া শুভপুর এ দুই গ্রুপের আধিপত্যকে কেন্দ্র করে মারামারিতে সিএনজি চালক নিহত – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ৪:৫০ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলার ৯ নং শুভপুর ইউনিয়নের শুভপুর বাজার এ সিএনজি চালক জামশেদ আলম (২৩) নামে ১ জন নিহত ও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এলাকাবাসীর সূত্রে জানাযায়, নিহত জামশেদ আলম পরিবারের অভাব অনটন ঘোছাতে কখনো রাজমিস্ত্রী, কখনো মাটিকাটার কাজ করে। পরে ভাড়ায় একটা সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করছে। নিহত জামশেদ ১৬-১৭ বর্ষের ছাগলনাইয়া সরকারি কলেজ’র একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। বালুর টাকা ভাগাভাগি ও পরিবহন নিয়ে নিজাম উদ্দিন বাসিক, ডলফিন ও দাউদুল ইসলাম, মাঈনুল এর অন্তকোন্দলে একটা তাজা প্রান ঝরে গেল। এলাকাবাসী ও আহত হাসান জানান, গত বুধবার সন্ধ্যা মুহুরিগন্জ পেট্রোল পাম্প থেকে আসার পথে শুভপুর বাজার’র পশ্চিম পাশে খোরশেদ আলম মেমোরিয়াল কিন্ডার গার্ডেন আসা মাত্রই দাউদুল ইসলাম ও মাঈনুল’র নেতৃত্বে ফারুক, আরাফাত, পারভেজ, নাঈম, মাঈনউদ্দিন, অহিদ সহ ১০-১২ জন সন্ত্রাসী লাঠি দামা কিরিচ নিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এমতাবস্থায় ভয়ে একজন পালিয়ে গেলেও অসহায় নিরপরাধ সিএনজি চালক জামশেদ কে পিটিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থা স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ফেনী সদর রেফারেন্স করলে অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয় সেখানে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর সাড়ে ৪ টায় মারা যায়। আহত ২ জন চিকিৎসাধীন রয়েছে। পুরো ইউনিয়ন বাসি এই নারকীয় হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সহ জড়িতদের গ্রেপ্তার করে ফাঁসির দাবিতে সোচ্চার।

এবিষয়ে অত্র ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আবদুল্লাহ সেলিম এর কাছ থেকে জানতে চাইলে তিনি দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান, আমি এই নারকীয় হত্যার সুষ্ঠ তদন্তের মাধ্যমে জড়িতদের গ্রেপ্তার করে সর্বোচ্চ দাবি করছি। ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, বালু মহলের বালু আনা নেয়াকে কেন্দ্র করে মারামারিতে জামশেদ আলম নামে এক সিএনজি চালক নিহত হয়। মামলা প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!