শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নৌকার পক্ষে ফাহিমুল ইসলাম (শশী) এর ব্যপক প্রচারণা-দৈনিক বাংলার অধিকার

মোঃ ইমান হোসাইন, চাঁদপুর ব্যাুরো ঃ / ১৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৭ অক্টোবর, ২০২০, ৭:০১ অপরাহ্ণ

চাঁদপুর পৌর এলাকার ১,২,৩ নং ওয়ার্ডে নৌকার পক্ষে বিরামহীন পথ সভা ও প্রচারনা ও ব্যপক গনসংযোগ করেন, চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফাহিমুল ইসলাম (শশী) এর নেতৃত্বে ৭ অক্টোব বুধবার সকাল ১১ টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত চাঁদপুর পৌরসভার তিনি বিরামহীন পথ সভা ও প্রচারনা এবং গনসংযোগ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের চাঁদপুর পৌরসভার মনোনীত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মো. জিল্লুর রহমান জুয়েলের নৌকার মার্কার পক্ষে গনসংযোগ করেছেন।


এ সময়,তাঁর সাথে গনংসযোগ ও নৌকার পক্ষেভোট গনসংযোগ ১২ নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফাহিমুল ইসলাম (শশী) বলেন,চাঁদপুর পৌরসভার ঐতিহ্য ১২৫ বছরের। এটি একটি প্রাচীণতম বন্দর।

কিন্তু বিভিন্ন কারণে সেই ঐতিহ্য হারিয়ে যেতে বসেছে। আমরা আপনাদের কাছে নৌকার প্রার্থীর জন্য ভোট চাইতে এসেছি। কারন নৌকা মার্কায় ভোট দিয়ে চাঁদপুরে পুরনো ঐতিহ্য ফিরে আসবে।

আমাদের নৌকার প্রার্থী যোগ্য, সৎ ও মেধাবী। এবার তাই মানুষ নৌকা মার্কায় ভোট দিবে। কারন নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নের সাথে যুক্ত থাকতে চায় মানুষ।

এ দিন পুরো ১,২,৩, ৪,নং ওয়ার্ডের সকল ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করতে দেখা যায় এবং জুয়েল ভাইয়ের পক্ষে সালাম জানান। ১০ তারিখ সারাদিন নৌকায় মার্কা ভোট দিন। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক তুলে ধরেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!