শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সারাদেশে শিশু ও নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে IHWS এর উদ্যোগে মানববন্ধন-দৈনিক বাংলার অধিকার

সাইফুদ্দিন,রিপোর্টারঃ / ১৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০, ১০:৫৯ পূর্বাহ্ণ

আজ ০৬ অক্টোবর ২০২০ তারিখ রোজ মঙ্গলবার সকালে সারাদেশে শিশু ও নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি’র কাউখালী উপজেলার উদ্দ্যেগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধনে নেতৃত্ব দেন কাউখালী উপজেলা উপদেষ্টা আবদুল লতিফ খসরু ও কাউখালী উপজেলা সভাপতি নুরুজ্জামান খোকন। মানব বন্ধনে উপস্থিত ছিলেন আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি’র স্বেচ্ছাসেবক, শিক্ষক, সাংবাদিকসহ সকল স্তরের ছাত্রজনতা।

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে যে হারে শিশু ও নারী ধর্ষণ বাড়ছে তা আইয়ামে জাহেলিয়াতের যুগ ছাড়িয়েছে। এমতাবস্থায় এই কুলাঙ্গার জারোজ সন্তানদের বিরুদ্ধে সরকারকে কঠোর পদক্ষেপ নিতে হবে। এই জঘন্যতম অপরাধে যারা জড়িত তাদের প্রকাশ্যে ক্রোস ফায়ার দেওয়ার মাধ্যমে বিচার করতে হবে। এ ব্যাপারে দ্রুত সংসদে আইন পাশ করতে হবে। অপরাধীদের পক্ষে কোন আইনজীবী আদালতে না দাঁড়ানোর জন্য আহ্বান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!