শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জনপ্রিয় ছাত্রলীগ নেতা মামুন মজুমদারের পক্ষ থেকে রায়শ্রী ইউনিয়ন ছাত্রলীগ ও সকল জনসাধার কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা, দৈনিক বাংলার অধিকার।

অধিকার ডেক্স / ৩৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ১০:৩০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি,দৈনিক বাংলার অধিকার। জনপ্রিয় ও কর্মীবান্ধব ছাত্রলীগ নেতা মামুন মজুমদার রায়শ্রী উত্তর ইউনিয়ন ছাত্রলীগ পরিবার ও সাধারণ জনগণ সহ সকল শ্রেনীর পেশাজীবি মানুষদের কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মামুন মজুমদার চাঁদপুর জেলা শাহরাস্তি উপজেলা রায়শ্রী উত্তর ইউনিয়ন দেহেলা মজুমদার বাড়ি।তার প্রাথমিক শিক্ষা শুরু হয় নিজ পাশ্ববর্তী শহিদ সিদ্দিক স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক নাওড়া পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়।উচ্চ মাধ্যমিক কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ও স্নাতক (অর্নাস) কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ৪র্থ বর্ষে পরিক্ষার্থী।

বাল্যকাল থেকে মামুন মজুমদার ছিলেন খুব মেধাবী ও ভদ্র প্রকৃতির মানুষ, তিনি পড়াশোনা পাশাপাশি সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পক্ষে কাজ করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুসরন করে ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে যান। তিনি বিশ্বাস করেন,মানুষের ভালবাসার জন্য কোন ব্যাক্তি তার আচরন ও ব্যাবহারের মাধ্যমে জনগণের ভালবাসা অর্জন করতে পারেন।তাই তিনি ছাত্রলীগের সকল কর্মী কে ন্যায় ও সচ্ছ জবাবদিহি নেতৃত্ব অর্জনের জন্য উৎস প্রদান করেন।

এই জনবান্ধন ছাত্রলীগ নেতা,চাঁদপুর ০৫ আসনের মাননীয় সাংসদ সদস্য মুক্তিযুদ্ধের ০১ নং সেক্টর কমান্ডার মেজর(অবঃ)রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের নেতৃত্ব জবাবদিহি ভাবে কাজ করতে চান।

ছাত্রলীগের কর্মীদের ভালবাসা নিয়ে আগামী দিনে মামুন মজুমদার রায়শ্রী উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসাবে প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন।

তাই তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন, মহান দয়াময় আল্লাহর যেন তাকে সমাজ ও দেশ গঠনের সেবক হতে পারে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!