শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৌদি প্রবাসি নয়ন সকার এখন রুম বন্দিজীবন মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন বাচঁতে চায় নয়ন সরকার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ জুলাই, ২০২০, ৮:১৮ অপরাহ্ণ

চাদঁপুর জেলার হাজীগঞ্জের ২নং বাকিলা ইউনিয়নের বোরখাল সরকার বাড়ির মৃত ননী গোপাল সরকারের ছেলে নয়ন সরকার(৩১)সৌদি আরবে নিজ রুমে মৃত্যুর প্রহর গুণছে। প্রায় ৪ বছর আগে ৬ লাখ টাকা খরচ করে পাড়ি জমান সৌদি আরবে। প্রথমদিকে ঠিকঠাক কাজ চলছিল কয়েক মাস পর হঠাৎ করে কোনো কারণ ছাড়া মালিক তার নামে নিখোঁজ মামলা করে। এখন মামলার দায় কাঁধে নিয়ে নিজ রুমে রয়েছেন বহু দিন ধরে। রুমবন্দী থাকার কারণে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মরতে বসেছেন নয়ন সরকার। মারাত্মক অসুস্থ,রুম বন্দিজীবন নয়ন সরকারের এখন দেশেও আসতে পারছেন না।

দেশে বিধবা মা আদরের ছোট সন্তানের জন্যে কাঁদতে কাঁদতে চোখের পানি অনেকটাই শুকিয়েছেন। এমন অবস্থায় আক্ষেপের সাথে বলেন শুনেছি অসহায় গরীবের মা জননী শেখের বেটি ।তাই ছেলেকে দেশে ফিরিয়ে আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন। সৌদি আরবস্থ বাংলাদেশ দূতাবাস এগিয়ে আসলে হয়তো নয়ন দেশে ফিরে আসতে পারবে। বিশেষভাবে চলাচলকারী ফ্লাইটে নয়নকে দেশে পৌছে দিলে হয়তো তার পরিবার জায়গা-জমি বিক্রি করে হলেও পরিবারের ছোট সন্তানকে চিকিৎসা করাবে বলে জানান নয়ন সরকারের সত্তর বয়সের বৃদ্ধা মা মুকুল রাণী সরকার।

সরজমিনে মুকুলের গ্রামের বাড়িতে গেলে দেখা যায়, জরাজীর্ণ বসতঘরে তার বয়স্ক মা বসবাস করছেন। সেখানেই বিছানায় বসে প্রতিনিয়ত ছেলের জন্য কান্নকাটি করেই যাচ্ছেন। বাড়িতে যে যায় তার কাছেই আবদার করছেন তার ছেলেটাকে তার কোলে ফিরিয়ে দিতে। মায়ের একটাই দাবি, জনদরদী মা শেখের বেটি যদি আমার ছেলেটাকে আমার কোলে ফিরিয়ে দেয়, তাহলে তার জন্য আমি সারাজীবন দোয়া করে যাব। দূতাবাস কিংবা কোনো সহৃদয়বান বাংলাদেশী দেশে আসার বিষয়ে সহযোগিতা করতে চাইলে ০০৯৬৬০৫৭৮২৫৫৯১৩ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হলো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!