শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সিরাজদিখানে বন্যা কবলিত পানি বন্দী অসহায় ৭টি পরিবারের মাঝে নৌকা উপহার প্রদান-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ জুলাই, ২০২০, ২:২৬ অপরাহ্ণ

ফরহাদ হোসেন (জনি)(মুন্সিগঞ্জ)প্রতিনিধিঃ-
বৈশ্বিক মহামারী করোনার ভাইরাসের কারনে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে অনেক পরিবার। মরার উপর খড়ার ঘা হিসেবে দেখা দিয়েছ বন্যা। বন্যার কারণে মুন্সীগঞ্জের সর্বত্রই বিভিন্ন রাস্তাঘাট তলিয়ে গেছে।রাস্তাঘাট তলিয়ে যাওয়ায় অনেক পরিবারে হয়ে পড়েছে পানিবন্দি।
এমনই পানিবন্দি অসহায় ৭টি পরিবারকে নৌকা কিনে দিলেন ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি সুখন চৌধুরী।

উপজেলার ইছাপুরা ইউনিয়ন পরিষদের সামনে থেকে নৌকা কিনে ভ্যানে তুলে দিলেন এই যুবলীগ নেতা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইছাপুরা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মিশর তালুকদার, শিয়ালদি একতা তরুণ সংঘের সভাপতি ইঞ্জিনিয়ার হাবিব, ব্যবসায়ী মিলন হালদার,ইছাপুরা ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ চাকলাদার ও হাবিব হাসান।

নৌকা তুলে দেওয়ার সময় যুবলীগ সভাপতি সুখন চৌধুরী বলেন আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নির্দেশ দিয়েছেন বন্যার্তদের পাশে দাঁড়াতে।
সেই নির্দেশ মতো আমি বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!