শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শার্শায় পশুহাটে মাক্স না পরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৬:১১ অপরাহ্ণ

ইকরামুল ইসলাম,যশোর প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে স্বাস্থ্য বিধি নিশ্চিত কল্পে, সামাজির দূরুত্ব নিশ্চিতকরণ এবং মাস্ক ব্যবহার বাধ্যতামুলক বিষয়ে অভিযান পরিচালনা করে ৭ শত টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

শনিবার (২৫ জুলাই) এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।

এ সময় খোরশেদ আলম চোধুরী বলেন, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাট মনিটরিং ও সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এই সময় দেখা যায়, অনেকে ক্রেতা-বিক্রেতা মাস্ক ছাড়া হাটে ঘোরাফেরা করছেন আবার অনেকেই মাস্ক হাতে বা পকেটে নিয়ে পশু ক্রয়-বিক্রয় কাজে ব্যস্ত।

সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি-১৮৬০ অনুযায়ী ৮জনকে মাস্ক পরিধান না করায় ৮টি মামলায় ৭০০/-(সাতশত) টাকা জরিমানামানা আদায় করা হয় এবং সবাইকে মাস্ক পরিধানের বিষয়ে সচেতন করা হয় এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। #


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!