শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৪৬’শ পরিবারকে দিলেন- সোনাগাজীর মেয়র খোকন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৬:৫৯ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:

সোনাগাজী পৌরসভা এলাকার ৪৬’শ পরিবার কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো পবিত্র ঈদুল আযহা উপহার (দশ কেজি করে চাউল) বিতরণ ২৫শে জুলাই সকালে উদ্বোধন করেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র. এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

২৫শে জুলাই শনিবার সকাল ৮টা থেকে চাউল বিতরণ শুরু করা হয়। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- পৌরসভার দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কাজী শফিউল ইসলাম।

এইসময় পৌরসভার প্যানেল মেয়র শেখ কলিম উল্যাহ রয়েল সহ পৌর কাউন্সিলরগণ ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

মেয়র খোকন বলেন- বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে মোকাবেলা করছেন তাহা আজ সারাবিশ্বে প্রশংসিত। মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে ও সময়োচিত সিদ্ধান্তের কারণে করোনায় ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কম হচ্ছে।

মেয়র খোকন ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির সুযোগ্য নেতৃত্ব ও মানবিক কর্মকাণ্ডের প্রশংসা করে বলেন- করোনা দুর্যোগের শুরু থেকে আমরা আমাদের প্রিয়নেতা নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশনায় ফেনী জেলার সকল জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ জনগণের পাশে দাঁড়িয়ে মানবিক দায়িত্ব পালন করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!