শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চেয়ারম্যানকে নিয়ে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে থানায় যুবলীগ নেতার অভিযোগ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৩:৪৩ অপরাহ্ণ

ছাগলনাইয়া প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেলকে ফেসবুকে ব্যঙ্গাত্বক ছবি প্রকাশ ও অপপ্রচারের প্রতিবাদে পৌরসভার বাঁশপাড়া গ্রামের হেলাকাজী মজুমদার বাড়ির আমিন মজুমদারের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন উপজেলা যুবলীগের সহসভাপতি মোঃ রহমত উল্লাহ ভূইয়া ।
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরীর ব্যঙ্গাত্বক ছবি ও অশ্লীল ভাষায় দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোহাম্মদ আমিন মজুমদার নিজের আইডি থেকে অপপ্রচার ও বিভ্রান্তিকর ছবি ও লেখা পোষ্ট করে । উপজেলা চেয়ারম্যানকে কটাক্ষ করায় দলের নেতাকর্মীদের মাঝে দীর্ঘদিন ধরে ক্ষোভ বিরাজ করায় প্রশাসনের কাছে প্রতিকার চেয়ে থানায় অভিযোগ দিয়েছেন বলে অভিযোগকারী ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহসভাপতি মোঃ মোহাম্মদ রহমত উল্লাহ ভূইয়া বক্তব্যে জানিয়েছেন । এবং অশ্লীল ভাষা সম্বলিত বেশ কিছু ছবি সাংবাদিকদের কাছে প্রদর্শন করেছেন।
এ উপলক্ষে গতকাল শনিবার সন্ধ্যায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে থানায় অভিযোগ দেয়ার কথা সাংবাদিকদের অবহিত করা হয় । সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি ছাগলনাইয়া পৌরসভার প্যানেল মেয়র মুন্সী নুর হোসেন,সহসভাপতি রবিউল হক রবি, দপ্তর সম্পাদক মইনুল হোসেন নিশান, সাংগঠনিক সম্পাদক মির্জা জাহাঙ্গীর আলম,সহসাংগঠনিক সম্পাদক নুরুল আফসার,সহসম্পাদক এনায়েত উল্লাহ সোহেল, মন্জুরুল ইসলাম সাগর,সদস্য জিয়া উদ্দিন পাটোয়ারী,পাঠাননগর ইউনিয়ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, ঘোপালের সভাপতি জামশেদ আলম,মহামায়া ইউনিয়নে সভাপতি নজরুল ইসলাম,কলেজ ছাত্রলীগের সহসভাপতি মোহাম্মদ হানিফসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!