শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যুবদল নেতা হাফেজ মোঃ সোহরাব হোসেন’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০, ১১:৪৩ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ আগামী শনিবার (১ আগষ্ট ২০২০) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ছাগলনাইয়া উপজেলাবাসি সহ দেশ ও দেশের বাহিরে সকল মুসলিম উম্মাহ্ ও দলীয় নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন ছাগলনাইয়া পৌরসভার ৬ নং ওয়ার্ড (পূর্ব বাঁশপাড়া) গ্রামের কৃতি সন্তান, চট্রগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা যুবদল নেতা হাফেজ মোঃ সোহরাব হোসেন।

যুবদল নেতা হাফেজ মোঃ সোহরাব হোসেন শুভেচ্ছা বার্তায় বলেন, একটি শান্তিপূর্ন ও সহনশীল সমাজ গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। মহান আল্লাহ্ এর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রানপ্রিয় পুত্র হযরত ঈসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহ্ এর প্রতি যে আনুগত্য ও শ্রদ্ধা প্রদর্শন করেছেন তা অতুলনীয় এবং সারা বিশ্ববাসির কাছে এই ত্যাগ চিরসমুজ্জল ও অনুকরণীয় হয়ে থাকবে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। এই ঈদ মুসলিম জাতির জন্য ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো বেশি করে সুসংহত করবে বলে আমার বিশ্বাস। সবাইকে আবারো আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলের সুস্বাস্থ্য কামনা করে ঈদের শুভেচ্ছাসহ মোবারকবাদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!