শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজী প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটির পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১:০৬ অপরাহ্ণ

গাজী হানিফ,সোনাগাজী প্রতিনিধি :
সোনাগাজী প্রেসক্লাব’র নবগঠিত কমিটির পরিচিতি ও প্রথম মাসিক সাধারণ সভা ৩ই জুলাই শুক্রবার বিকেলে, সোনাগাজী প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি গাজী মোহাম্মদ হানিফ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ছালাহ্ উদ্দিন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন- সোনাগাজী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মনির আহমেদ,

বক্তব্য রাখেন- সহসভাপতি মহিউদ্দিন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহিম, কোষাধ্যক্ষ আফতাব হোসেন মমিন ভুঞা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আবু মুছা তুহিন, দপ্তর সম্পাদক নুরুল আলম মহব্বত, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, নির্বাহী সদস্য বাহার উল্যাহ বাহার, ডাঃ শুকলাল দেবনাথ প্রমূখ।

উল্লেখ্য যে, সোনাগাজী প্রেসক্লাবের ইতিহাসে প্রথমবারের মতে গত ১৫ই জুন, সোমবার বিকেলে স্বচ্ছ ব্যালট বাক্সে, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে- গাজী মোহাম্মদ হানিফ সভাপতি ও মোঃ ছালাহ্ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। ২৬শে জুন শুক্রবার নবগঠিত কমিটির নিকট আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়।

নবগঠিত কমিটির পরিচিতি ও করোনায় করণীয় বিষয়ে আলোচনা করা হয়। করোনা দুর্যোগময় পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও এই বিষয়ে সচেতনতা মুলক সংবাদ ও তথ্য ভিত্তিক সঠিক সংবাদ প্রচার করার বিষয়ে জোর দেওয়া হয়। কোনপ্রকার অপপ্রচার ও সমালোচনায় কান না দিয়ে সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করে নিজনিজ পেশাগত দায়িত্ব সততার সহিত পালন করার অনুরোধ জানানো হয়।

সর্বশেষ সোনাগাজী প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ ওবায়দুল হক ও সাবেক সহসভাপতি মেহরাব হোসেন মেহেদী সহ অসুস্থ সকল সাংবাদিকদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!