শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আজ ছাগলনাইয়া শুভপুরে স্বপ্ননীড় ক্লাব’র আত্মপ্রকাশ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ৭:০৬ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
ছাগলনাইয়া উপজেলা শুভপুর ইউনিয়নে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন স্বপ্ননীড় ক্লাব’র আত্মপ্রকাশ। দলমত, ধর্ম, বর্ণ নির্বিশেষে শুভপুর নতুন বাজারে দীর্ঘ প্রতিক্ষার পর শুভ উদ্বোধণের মাধ্যমে আত্মপ্রকাশ করলো স্বপ্ননীড় ক্লাব। সামাজিক দূরত্ব বজায় রেখে শুভপুরে এক ঝাঁক তরুনদের সমন্বয়ে সামাজিক সংগঠন স্বপ্ননীড় ক্লাব’র উদ্বোধন করা হয়। শুক্রবার (৩ জুলাই) বাদ আছর শুভপুর নতুন বাজারে এই ক্লাব’র উদ্বোধণী উপলক্ষে ছোট একটি পরিসরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধণীর শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন মাওলানা মোঃ সোহেল। ক্লাব’র জন্য দোয়া পরিচালনা করেন মুফতি সাজ্জাদুর রহমান।

শুভপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও সরোজিনী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য ও বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র উপদেষ্টা আজিজুর রহমান মজনু’র সভাপতিত্বে ও মোঃ ছালেহ ইমতিয়াজ আসিফ’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শিক্ষা অধিদপ্তরে প্রকৌশলী রতীশ চন্দ্র সেন (মুন্না)। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রভাষক মোর্শেদ হোসেন, জাহেদ হোসেন, প্রভাষক মানিক, মেজবাহ ভূঁঞা, ইকবাল ভূঁইয়া, সফিকুল ইসলাম ভুঁইয়া মাহফুজ, সামসুল হুদা মামুন, লিটন চন্দ্র রায়, মেহেদী, আসিফ, মানিক, জাহেদ, মেজবাহ, সায়েম, গিয়াস, সোহাগ, আহমেদ হোসেন, রাশেদ চৌধুরী ও ইউপি সদস্য পলাশ প্রমুখ। পরে আগত অতিথিবৃন্দ কেক ও ফিতা কেটে এ সংগঠনের উদ্বোধণ করা হয়।

শেষে প্রধান অতিথি উক্ত স্বপ্ননীড় ক্লাব’র নতুন কমিটির কয়েকজন সদস্যর নাম ঘোষনা করেন। উক্ত কমিটিতে সভাপতি আজিজুর রহমান মজনু, সিনিয়র সহ-সভাপতি, মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি মেজবাহ্ উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ ছালেহ ইমতিয়াজ আসিফ ও সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসানকে নির্বাচিত করে ঘোষনা করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!