শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈশ্বরগঞ্জে ট্রাক চাপায় শিশুর মৃত্যু- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জুন, ২০২০, ৩:২৩ অপরাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ৫ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম আবু হানিফা। শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

উপজেলার মগটুলা ইউনিয়নের গালাহার গ্রামের আবুল কালামের ছেলে আবু হানিফা (৫) ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পাশে নিজের বাড়ি থেকে দাদার বাড়ি যাবার সময় শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করে হানিফ। কিন্তু নান্দাইলগামী দ্রুত গতির একটি ট্রাক রাস্তায় পিষ্ট ক‌রে চলে যায়। ওই সময় হানিফের মা, বাবা ও স্বজনদের আহাজারিতে বাতাস ভাড়ি হয়ে উঠে। ক্ষুব্ধ এলাকাবাসী সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে ফায়ার ঈশ্বরগঞ্জ সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান আকন্দ বলেন, ট্রাক চাপায় শিশুর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!