সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা উপসর্গে সাতক্ষীরায়, এক ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ মে, ২০২০, ১১:১৪ পূর্বাহ্ণ

বাসুদেব দাশ,সাতক্ষীরা প্রতিনিধি:-
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে শুক্রবার রাতে দুইজন মারা গেছেন।৩০/০৫/২০২০ তারিখ শনিবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের মধ্যে একজন, কৃষি কাজ করতেন। সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের কাথন্ডা গ্রামের ফজর আলীর ছেলে কৃষক পিয়ার আলী (৩৫)। তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ২৭/০৫/২০২০ তারিখ সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি হন।
এবং তিনি ২৯/০৫/২০২০ তারিখ শুক্রবার রাত আটটার দিকে মারা যান।

আর একজন, সাতক্ষীরা জেলার, তালা উপজেলার, গাজী শহিদুল ইসলাম (৬০) হার্ডওয়ার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ৩০/০৫/২০২০ তারিখ শনিবার ভোররাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সাতক্ষীরা জেলার, তালা উপজেলার, মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এদিকে মৃত গাজী শহিদুল ইসলামের পরিবার-পরিজন দাবি করেন তিনি করোনায় আক্রান্ত ছিলেন না। তিনি দীর্ঘ দিন শ্বাসকষ্টসহ কিডনী রোগে ভুগছিলেন। তবে গত ২৮/০৫/২০২০ তারিখ বৃহস্পতিবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩০/০৫/২০২০ তারিখ শনিবার ভোর রাত দুই টার দিকে মারা যান তিনি। ব্যবসায়ী গাজী শহিদুলের দুটি কিডনী নষ্ট হওয়ার কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা তার পরিবার-পরিজনের।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, ২৮/০৫/২০২০ তারিখ বৃহস্পতিবার সকালে করোনার উপসর্গ নিয়ে তালার গাজী শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালে আইসিইউ বিভাগে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাত দুই টার দিকে মারা যান তিনি।

তিনি আরো বলেন, গাজী শহিদুল ইসলাম মেডিকেলে ভর্তির পর পরই তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছায়নি। তবে দ্রুত নমুনা পরীক্ষার রিপোটর্টি নেওয়ার চেষ্টা চলছে।

এবং তিনি আরো জানান, এ নিয়ে সাতক্ষীরায়, কোরোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১১ জনের মৃত্যু হয়েছে। ইতিমধ্যে নয়জনের রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। যার সবগুলোই নেগেটিভ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!