সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাকিলা ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রকিবুল ইসলাম রাকিব- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮০৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ৫:৪৪ অপরাহ্ণ

এস ডি স্বপন,প্রতিবেদক, চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের কৃতি সন্তান রকিবুল ইসলাম রাকিব বাকিলা ইউনিয়ন এর বর্ণ ধর্ম নির্বিশেষে সকল মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। রকিবুল ইসলাম রাকিব দৈনিক বাংলার অধিকারকে জানান, বর্তমানে করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ সহ সারা বিশ্বে আজ মহামারী আকার ধারণ করেছে। আজ আমরা ঘরবন্দি, নিজের মনের কথা প্রকাশ করতে পারছিনা আজ কারো উপকারে আসতে পারতেছিনা। তারপরেও আমার সাধ্য মত আমি চেষ্টা করেছি বাকিলা ইউনিয়ন বাসীকে আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব তাদের খোঁজ খবর নেয়া।

তিনি আরো জানান আমরা বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম নামের একটি সংগঠন করেছি এই সংগঠনের মাধ্যমে বাকিলা ইউনিয়ন বাসিকে কিছুটা হলেও উপকৃত করার চেষ্টা করছি আমাদের এই সংগঠনটি খেটে খাওয়া মানুষের জন্য প্রবাসী ভাইরা সংগঠনটি তৈরি করেন এবং আমাকে এর অন্তর্ভুক্ত করেন আমি তাদের কাছে কৃতজ্ঞ আমি তাদের হয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যেতে চাই ,তাদের কাছে আরো কৃতজ্ঞ থাকব বাংলাদেশের প্রত্যেকটা জায়গায় প্রত্যেকটা ইউনিয়ন উপজেলাসহ প্রত্যেকটা প্রবাসী যদি এরকম উদ্যোগ নেয় তাহলে কিছুটা হলেও মানুষের উপকৃত হতো।

কিছুদিন আগে আমরা ইউনিয়ন থেকে বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম নামে একটি সংগঠন থেকে আমরা আমাদের ঈদ উপহার বিতরণ করেছি এবং আগামীতে আমরা বিতরণ অব্যাহত রাখব ইনশাল্লাহ। রাকিবুল ইসলাম রাকিব আরো জানান আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের এই সময়ে সারা বাংলাদেশের ওপর অব্যাহত ভাবে গরীব দুঃখী মানুষের পাশে তিনি আছেন সব সময় থাকবেন। আমরা আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ অনুযায়ী আমরা কাজ করতে পারবো। জনগণের স্বার্থে ছাত্রলীগ, যুবলীগ ,আওয়ামিলীগ গরীব দুঃখী মানুষের ধান কেটে দিচ্ছেন, ধান মাড়াই করছেন এবং তাদের খোঁজ খবর নিচ্ছেন।

আমি আশা করি সারা বাংলাদেশে ছাত্রলীগকর্মীরা এই দুর্ভিক্ষের সময় অসহায় মানুষের পাশে থাকবে এবং আছি ইনশাল্লাহ আজ মন খুলে দেশবাসীর জন্য দোয়া করছি সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। ঘরে থাকুন ,বাংলাদেশ সরকারের নিয়ম কানুন অনুযায়ী চলাফেরা করুন। দূরত্ব বজায় রাখুন। আল্লাহ যেন আমাদের এই মুসিবত থেকে রক্ষা করেন। ধন্যবাদ আপনাদের দোয়া করবেন সবাই আমার জন্য। ঈদ মোবারক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!