সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মানবতার সংগঠন বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম এর উদ্যেগে নগদ টাকা বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২০ মে, ২০২০, ৩:৩৭ অপরাহ্ণ

এস ডি স্বপন,

চাদঁপুর জেলার হাজীগঞ্জ বাকিলা ইউনিয়ন এর সকল প্রবাসীর উদোগে মানবতার সংগঠন বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম এর নগদ টাকা বিতরণ এবং সংগঠনের নেতৃবৃন্দ এবং কার্যক্রমে সংশ্লিষ্ট সকল সদস্য ।। যারা অনেক পরিশ্রম করে উপহার মানুষ এর মাঝে পৌঁছে দিয়েছেন। পর্যায় ক্রমে আমাদের ৯টি ওয়ার্ড এর উপহার বিতরণ শেষ করা হয়েছে। আমরা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম থেকে ৪০০ জনের কাছে উপহার পৌঁছাতে সক্ষম হয়েছি। এবং আমাদের কর্মসূচি পালনের ক্ষেত্রে কারো কোন নাম না থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনাদের সকলের অংশগ্রহণ ও দিকনির্দেশনা আমাদের কে উৎসাহিত করেছে। আমরা সব সময় আমাদের ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আমাদের পাশে চাই। দোয়া করবেন আমরা যেন সুন্দর করে কমৃসুচী নিয়ে মানুষের পাশে দাঁড়াতে পারি।অসংখ্য ধন্যবাদ প্রিয় সংগঠনকে, ভালোবাসী অবিরাম। আমরা গর্বিত আমরা বাকিলা ইউনিয়নের সন্তান, আমরা গর্বিত আমরা বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম এর সদস্য।
বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম একটি অ লাভজনক আত্মমানবতার সেবায়ী সংগঠন। যার একটি লক্ষ্য ও উদ্দেশ্য, সবাইকে নিয়ে ভালো থাকা।

সভাপতি
মহাসিন হোসেন সৈকত
বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম

সাধারণ সম্পাদক
কামাল হোসেন মানিক মজুমদার
বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!