সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় নীরবে সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন সমাজসেবক জুয়েল চৌধুরী রিয়াদ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ১১:৫৭ পূর্বাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি:
চাঁদপরের কচুয়ার উত্তর-পশ্চিম জনপদের জমিদার বাড়ী খ্যাত, পরিচিত আতিশ্বর চৌধুরী বাড়ীর কৃতিসন্তান ও রাজধানী ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক মো. জুয়েল মাহমুদ চৌধুরী রিয়াদ নীরবে নিবৃতে নিজ এলাকার সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন। তাঁর গর্বিত বাবা প্রয়াত বীর মুক্তিযুদ্ধা মো. সাদেকুরহমান চৌধুরী।
সারা বিশ্বসহ বাংলাদেশে বর্তমানে কচুয়ার মানুষ মহামারী করোনায় গৃহবন্ধি আছে। এর ধারাবহিকতায় গত কয়েক দিন ধরে তিনি নিজ উদ্যোগে নিজগ্রাম কচুয়ার আতিশ্বও, বড়দৈল, মালিগাঁও, মধুপুর, ফতেবাপুর, ভাটিছিনাইয়া, বেরকোটাসহ আশপাশের এলাকার অসংখ্য সাধারন মানুষ ও সংগঠনকে নিরবে ফটো সেশনবিহীন খাদ্য সামগ্রী ও নগদ ৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করে করেন। এর আগে তিনি আতিশ্বর গ্রামের সাধারন মানুষকে দেড় লক্ষ টাকার ইফতার সামগ্রী উপহার দেন।
এ ব্যাপারে সমাজ সেবক মো. জুয়েল মাহমুদ চৌধুরী রিয়াদ বলেন, আমি কাউকে কিছু দিয়ে তা প্রচারে বিশ্বাসী না। করোনায় আমি আমার গ্রামের বাড়িসহ বিভিন্ন ওয়ার্ডের অসহায় কর্মহীন দিনমুজর ও নিম্ম আয়ের পরিবারের মাঝে খাদ্যদ্রব্য এবং নগদ আর্থিক সহায়তা প্রদান করছি। আমি আমার সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।
তিনি আরো বলেন, আমি একজন সাধারন ব্যবসায়ী। নিজের সাধ্য অনুযায়ী চেষ্টা করি এলাকার মানুষের পাশে থাকতে। প্রতি ঈদে পরিবার পরিজন নিয়ে বাড়ী এসে এলাকা বাসীর সাথে ঈদের আনন্দ উপভোগ করি। এবার কমহামরী করোনার ফলে বাড়ী আসতে পারছিনা । আমি চাই এই করোনা পরিস্থিতি মোকাবেলায় সামর্থ্যঅনুযায়ী আপনারাও যার যার মতো করে অসহায় মানুষের পাশে দাঁড়ান। ভবিষ্যৎ এই রকম কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা অবশ্যই আমাদের প্রয়োজন। তাই সবাইকে নিরাপদে থেকে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি। সকলে নিজ ঘরে থাকুন ভালো থাকুন। ২নং পাথৈর ইউনিয়নবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা। ঈদ মুবারক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!