সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেসইবুকে মিথ্যা অপ-প্রচার-প্রসঙ্গে ষড়যন্ত্রের শিকার ছাত্রলীগ নেতা ইব্রাহিম মিয়া- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৮ মে, ২০২০, ৬:০৮ অপরাহ্ণ

কচুয়া প্রতিনিধিঃ
ছাত্রলীগ নেতা মো. ইব্রাহিম মিয়া (দূরন্ত ইব্রাহিম) বলেছেন, আমি ইউপি সদস্য মো. মানিক মিয়ার ষড়যন্ত্রের শিকার। সম্প্রতি তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপ-প্রচারের বিষয়ে তিনি মিডিয়ায় মুখ খুলেল।
তিনি নিজেকে সম্পূর্ন নির্দোষ দাবী করে বলেন, ঘটনার দিন আমাকে ইউপি সদস্য মো. মানিক মিয়া মোবাইলে কল দিয়ে কড়ইয়া গ্রামে একটি গরু চুরি সংক্রান্ত বিষয়ে জানান এবং বিষয়টি শুনতে বলেল। সেখানে গিয়ে আমি বিষয়টি জেনে তাৎক্ষনিক কচুয়া বাজারে চলে আসি।
পরদিন দেখি আমাকে নিয়ে ‘কচুয়া উপজেলা আওয়ামীলীগ’ নামে একটি ভূয়া ফেসইবুক আইডি থেকে বাজে মন্তব্য করে পোষ্ট দেয়। যা আমি দেখে কষ্ট পাই এবং ব্যতিত হই। পরবর্তীতে পুনরায় আমি মানিক মেম্বারকে মোবাইলে ফোন দিলে তিনি চাঁদপুর পলিটেকনিক্যাল কলেজের সামনে আমাকে যেতে বলে, আমি তার কথা মতো সেখানে দেখে,জনৈক খলিলুর রহমান তার লোকজন নিয়ে আমাকে আটক করে আমার সাথে থাকা ২ টি মূল্যবান মোবাইল নিয়ে যায়।
খবর পেয়ে কচুয়া থানা পুলিশ আমাকে উদ্ধার করে । তবে, কবে কার গরু চুরি কিংবা হারিয়েছে তা আমার জানা নেই। অথচ আমাকে জড়িয়ে, আমার সুনাম ক্ষুন্ন করতে কচুয়া উপজেলা আওয়ামীলীগ নামের একটি ভূয়া আইডি থেকে মিথ্যা কুৎসা রটাচ্ছে।
আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, এবং এ ঘটনায় আমার পরিচিত কেউ বিভ্রান্ত না হতে জোর অনুরোধ জানাই।
প্রকৃত সত্য হচ্ছে, আমি ইউপি সদস্য মানিক মেম্বারের কথায় না চলায় সে আমার বিরুদ্ধে নানান ভাবে গভীর ষড়যন্ত করে যাচ্ছে। সে নিজেকে স্থানীয় সাংসদের ছেলে দাবী করে এলাকায় নানান অপকর্ম করে বেড়ায়, আমি এতে বাধা হয়ে দাঁড়াই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!