সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ‘একতা সামাজিক সংগঠনে’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৮ মে, ২০২০, ৬:১৩ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা :
চাঁদপুরের কচুয়ায় ‘একতা সামাজিক সংগঠনে’র উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে গৃহবন্ধি ও বাড়িতে অবস্থানকারী গরীব, অসহায় ও দুস্তদের মাঝে মাস্ক ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৮ মে সোমবার উপজেলার উত্তর পালাখাল ও নয়াকান্দি গ্রামের ১শ’ ২০ পরিবারের মাঝে আগাম ঈদ উপহারসামগ্রী প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন, কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. হাবিব মজুমদার জয়।
এ সময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলাম সৌরভ, সংগঠনের সভাপতি ডা. মো. সোলাইমান প্রধান, স্থানীয় বাসিন্দা ও সংগঠনের সদস্য মো. মনির হোসেন, ওমর ফারুক, রুবেল মিয়াজী, আবু সুফিয়ানসহ সংগঠনের সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার উত্তর পালাখাল গ্রামে গরীব, অসহায় ও দুস্তদের মাঝে মাস্ক ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়সহ অন্যান্যরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!