সোমবার, ২০ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অসহায় কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন জয়পুর সরোজিনী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ ব্যাচ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৬ মে, ২০২০, ৩:০৫ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
বিশ্ব মহামারি করোনা ভাইরাসের কারনে কর্মহীন অসহায় ও পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজান উপলক্ষে অত্র বিদ্যালয়ের এসএসসি ‘৯৮ ব্যাচ’র দেশ ও প্রবাসী বন্ধুদের আর্থিক সহযোগিতায় উপজেলার শুভপুর ও ঘোপাল ইউনিয়নের ষষ্ঠ থেকে দশম শ্রেনী পর্যন্ত হতদরিদ্র শিক্ষার্থী সহ প্রায় শতাধিক কর্মহীন, অসহায় ছিন্নমুল মানুষের পাশে দাঁড়িয়েছেন।

জানা যায়, অত্র বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ ব্যাচ’র ছাত্র ও অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের বর্তমান সহ-সভাপতি মোঃ গিয়াস উদ্দিন ও রেজাউল করিম এর সার্বিক তত্বাবধানে ও অত্র বিদ্যালয়ের ‘৯৮ ব্যাচ’র সকল শিক্ষার্থীর আন্তরিক সহযোগিতায় দরিদ্র শিক্ষার্থী ও অসহায় মানুষদের জন্য সাহায্যের দুইহাত বাড়িয়ে দিয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে দৈনিক বাংলার অধিকার ছাগলনাইয়া প্রতিনিধিকে জানান, অত্র বিদ্যালয়ের ‘৯৮ ব্যাচ’র বন্ধুরা অতীতের ন্যায় আমরা একসাথে আছি, থাকব। ফলে দেশের এই পরিস্থিতেও আমরা কাঁধে কাঁধ মিলিয়ে অসহায় মানুষের সেবায় দোঁড়গোড়ায় পোঁছে যাচ্ছি। তাই করোনা ভাইরাসের কারনে আক্রান্ত এই সমাজ ও দেশ, ফলে বিবেকের তাড়নায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি জয়পুর সরোজিনী উচ্চ বিদ্যালয়ের ‘৯৮ ব্যাচ’র সকল বন্ধুরা। তাই আমরা সম্মিলিত ভাবে দরিদ্র শিক্ষার্থী ও শতাধিক কর্মহীন অসহায়দের মাঝে সামান্যতম ঈদ সামগ্রী উপহার হিসেবে তুলে দিই। সদস্যরা আরো জানান, দেশের পরিস্থিতি অনুকুলে না আসা পর্যন্ত আমাদের সাধ্যমত পর্যায়ক্রমে উপহার সামগ্রী দিয়ে যাবো ইনশাআল্লাহ্। সদস্যরা আরো বলেন, করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে বেশি বেশি করে পবিত্র কোরাআন শরীফ খতম করুন, পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন ও সামাজিক দুরত্ব মেনে চলুন। ঈদ উপহার সামগ্রী বিতরনের পর করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান রাব্বুল আলামিন নিকট বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জয়পুর সরোজিনী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ‘৯৮ ব্যাচ’র সকল শিক্ষার্থী, শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!