সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বালিয়াডাঙ্গী কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের সংবাদ সম্মেলন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ মে, ২০২০, ১১:৫৫ পূর্বাহ্ণ

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ

বৈশ্বিক মহামারী করোনা’র কারণে বিপর্যস্ত ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কিন্ডারগার্টেন স্কুল সমূহের শিক্ষক/কর্মচারীগণের করুন দূর্দশা লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা ও সরকারি আর্থিক সাহায্যের আবেদন করে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদ বালিয়াডাঙ্গী উপজেলা শাখা।

মঙ্গলবার (১২ মে) সকাল ১১ টায় উপজেলা সানরাইজ কিন্ডারগার্টেন এ- প্রি-ক্যাডেট স্কুল মাঠে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের সভাপতি মো. রফিজুল ইসলাম লিখিত বক্তব্য পাঠে বলেন, করোনা (ঈড়ারফ-১৯) মহামারীর আঘাতে আজ গোটা বিশ্ব প্রায় বিপর্যস্ত হয়ে পড়েছে।

ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ৩৪ টি কিন্ডারগার্টেনে প্লে থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত প্রায় ৬ হাজার ছাত্র/ছাত্রীকে পাঠদান করছেন। এ সকল প্রতিষ্ঠানে ৩ শ ৯৫ জন শিক্ষক ও ৩৪ জন কর্মচারী কর্মরত রয়েছেন। চলমান করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত লকডাউন-এ স্কুলসমূহ বন্ধ থাকায় শিক্ষক/কর্মচারীগণ চরমভাবে আর্থিক অসুবিধার সম্মুখীন হয়েছে। চলমান রমজান মাস ও ঘোষিত লকডাউন এর ফলাফলে আমাদের পরিবারসহ আমরা শিক্ষক/কর্মচারীগণ খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছি।

তাই এই সংবাদ সম্মেলনের মাধ্যমে এককালীন বরাদ্দসহ সরকারের আর যা যা সুবিধা আমরা পেতে পারি তার ব্যবস্থা করার জন্য জোড় আবেদন করেন।

এ সময় শিক্ষক ও কর্মচারীদের দুঃখ, দূর্দশার কথা তুলে ধরে বক্তব্য রাখেন কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, জুলফিকার আলী জিল্লুর ও শিক্ষক প্রতিধিনিগণ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!