সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেনী ১ আসনের সংসদ সদস্যর মধ্যস্থতায় ছাগলনাইয়া শপিং মল বিপনি বিতান গুলি বন্ধ ঘোষনা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ মে, ২০২০, ১০:০৫ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলায় করোনা ভাইরাসের ভয়াবহতা রুখতে ফেনী ১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীনা আখতার এমপির সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এক রুদ্রতার বৈঠকে বসেন উপজেলা প্রসাশন, উপজেলা পরিষদ, থানা প্রসাশন সহ বাজার কমিটির বিশিষ্ট ব্যবসায়ী গন। সোমবার (১১ মে) উপজেলা পরিষদ কক্ষে ভিডিও কনফারেন্স এ উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের’র সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যন মেজবাউল হায়দার চৌধুরী, ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, পৌর মেয়র এম.মোস্তফা, থানা ইনচার্জ অফিসার মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ, বাজার কমিটির ব্যবসায়ী সহ জেলা উপজেলা জাসদের নেতৃবৃন্দ।

ভিডিও কনফারেন্স এর মাধ্যমে শিরীন আক্তার এমপি বলেন জাতি এক ক্রান্তিকাল অতিক্রম করেছেন করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন সবাই স্বাস্থ্যবিধি মেনে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানান। এর জন্য এবং ছাগলনাইয়ার সমস্ত ব্যবসায়ীগণ কে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ উপহার সামগ্রী তুলে দেওয়া হবে বলে সবাইকে আশ্বশ্ত প্রদান করেন। সবাইকে ঘরে থাকার জন্য বিনীত অনুরোধ করেন তিনি ব্যবসায়ীদের উদ্দেশে আরে বলেন, আপনারা ঘরে থাকুন নিরাপদ থাকুন। এবং নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সব দোকান ও শপিং মল বন্ধ রাখুন।

উল্লেখ্য যেঃ গত ১০ ই মে শপিং মল খোলার সাথে শহরের মানুষের যে উপচে পড়া মানুষদের ভিড় দেখা গেলে তাৎক্ষনিক ভাবে সাংসদ শিরীন আখতার এমপি’র নিজ উদ্যােগে ভিডিও কনফারেন্স করে শপিংমল গুলি বন্ধের নির্দেশনা জারি করেন। আগে জীবন বাঁচান পরে জীবিকা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!