সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা’র মৃত্যুতে ইঞ্জি. জসীম উদ্দিন প্রধানের শোক প্রকাশ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১১ মে, ২০২০, ১২:৩৫ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরের বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা সায়েদ আলী মিয়া (৮৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।
জানাগেছে, সায়েদ আলী মিয়ার করোনা রির্পোট পজেটিব আসলে তাকে গত ১ মে ঢাকা ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। টানা ১০ দিন চিকিৎসাধীন অবস্থায় ১১ মে সোমবার পৌনে ১১ টায় তিনি মৃত্যু বরণ করেন।
মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ও কচুয়ার আলীয়ারা গ্রামের কৃতি সন্তান ডা.এম.এ তাহের নয়ন বলেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহন শিশির এর বাবা সায়েদ আলী মিয়া গত জ্বর,কাশি,শ্বাসকষ্ট ও ডায়েবেটিস নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাঁকে আমি হাসপাতালে ভর্তি,কেবিনে স্থানান্তরসহ সব ধরনের সেবার সহযোগিতা করেছি। কিন্তু তিনি সোমবার না ফেরার দেশে চলে চান।
মৃত্যুবকালে তিনি ৩ ছেলে ১ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে যান। মরহুমের লাশ তার গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়ার জগতপুর গ্রামে দাফন করা হবে তার পুত্র মো. শাহশাহান শিশির জানিয়েছেন।
এদিকে কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা সায়েদ আলী মিয়া’র মৃতুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন,জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন প্রধান গভীর শোক প্রকাশ করেছেন।
ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান এক ভিডিও বার্তায় বলেন, মরহুম সায়েদ আলী মিয়া একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি ছিলেন। আমরা একজন ন্যায় ও নীতিবান মানুষকে হারালাম।
কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির করোনা ভাইরাসে প্রতিরোধে এলাকায় ব্যাপক কাজ করেছেন। তিনি নিজের পরিবার ও নিজের চিন্তা না করেই দিনরাত প্ররিশ্রম করে মানুষকে সচতেন করতে কাজ করেছেন।
তিনি আরো বলেন, মরহুমের জানাযা কচুয়ার জগতপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা সম্পন্ন করার আহŸান জানান প্রশাসনের নিকট। কেননা সরকার বর্তমানে কিছুটা সিথিল করেছেন, তাই জারা জানাযায় অংশ গ্রহন করতে ইচ্ছুক তাদের নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাযা সম্পন্ন করতে স্থানীয় প্রশাসন ও সরকারের প্রতি আহŸান জানান।
তিনি ভিডিও বার্তায় আরো বলেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির কচুয়ার মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে সচেতনতা বৃদ্ধি,লিফলেট বিতরণ ও মাইকিং পর্যন্ত করেছেন।
তার বাবার মৃত্যুতে আমি এবং আমার পরিবার মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাই। আল্লাহ তায়লায় যেন মরহুম সায়েদ আলী মিয়াকে জান্নাতবাসী নসীব করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!