সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রবিবারে হাটপার সরঃ প্রাঃবিদ্যাঃ বিনা মূল্যে ঔষধ বিতরণে হোমিওপ্যাথিক চিকিৎসক টিম- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৬৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ মে, ২০২০, ৩:১৩ অপরাহ্ণ

মোঃ ইব্রাহিম খলিল পন্ডিত:দৈনিক বাংলার অধিকার চাঁদপুর হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর উদ্যোগে ও সামাজিক সংগঠন “মানব উন্নয়ন ফাউন্ডেশন ” এর সার্বিক সহযোগীতায় “ডাক্তার যাবে আপনার বাড়ী” শ্লোগান সামনে নিয়ে আগামী ৯ মে রবিবার সকাল ৯ ঘটিকা থেকে দুপুর ১ ঘটিকা পর্যন্ত চাঁদপুর হোমিওপ্যাথি মেডিকেল কলেজের ভ্রাম্যমান মেডিকেল টিমের প্রধান চিকিৎসক প্রভাষক, মোঃ এমএইচ মোহন সহ বিশেষজ্ঞ ডাক্তারগন করোনা ভাইরাস মহামারিতে জীবনের ঝুঁকি নিয়ে রায়শ্রী উত্তর ইউনিয়নের হাটপাড় শহীদ সিদ্দিক স্মৃতি সঃ প্রঃ বিদ্যালয়ে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ জন্য ব্যাতিক্রমী উদ্যেগ গ্রহণ করেছে। মানব উন্নয়ন ফাউন্ডেশন এর প্রধান ইব্রাহিম খলিল বলেন এই সংগঠন সব সময় মানবতার সেবায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে।

হাটপাড়ে এটি আমাদের তৃতীয় মেডিকেল ক্যাম্পেইন হবে। বর্তমান সময়ে মানব উন্নয়ন ফাউন্ডেশন এর সার্বিক সহযোগীতায় পর্যায়ক্রমে শাহরাস্তি উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হবে। চাঁদপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর অধ্যক্ষ বলেন সম্প্রতি সময়ে সাধারণ মানুষের কথা বিবেচনা করে মেডিকেল টিম প্রত্যান্ত অঞ্চলে গিয়ে সেবা প্রদান অব্যাহত রেখেছে। এমন প্রত্যাশা থাকবে সবসময়। সকলের সুস্বাস্থ্য এবং সার্বিক সফলতা কামনা করছি শুভেচ্ছান্তে মোহাম্মদ বদরুদ্দোজা পাটওয়ারী ফারুক (এলএল.বি) সভাপতি হাটপাড় শহীদ সিদ্দিক স্মৃতি সঃ প্রঃ বিদ্যালয় শাহরাস্তি চাঁদপুর।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!