সোমবার, ২০ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জ ১নং রাজারগাঁও ইউনিয়নের কৃতি সন্তান মনির হোসোন নিজ তহবিল থেকে মেহনতী মানুষের উপহার বিতরন করেন – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৬ মে, ২০২০, ২:৫৩ অপরাহ্ণ

মহামারী করোনা ভাইরাস এর কারণে মেহনতী; অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য উপহার বিতরণ করেন
১ নং রাজারগাঁও ইউনিয়নের কৃতি সন্তান বাহরাইন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও বাহারাইন আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ মনির খান।

তিনি দীর্ঘদিন বাহারাইন বসবাস করছেন।
প্রবাসী মনির হোসেন দৈনিক বাংলার অধিকার কে জানান আমি ১নং রাজারগাঁও উত্তর ইউনিয়নের একজন কর্মী আমি মেহনতী মানুষের জন্য কিছু উপহার পাঠিয়েছি। এটি একান্ত আমার ব্যক্তিগত তহবিল থেকে পাঠানো।

আমার একটু উপহার যদি কিছু মেহনতী মানুষ মানুষের উপকারে আসে এতে আমি ধন্য মনে করব।আমি জানিনা আমি কতটুকু মেহনতী মানুষের উপকার করতে পেরেছি আমি আমার সাধ্য অনুযায়ী উপহারগুলো দিয়েছি।

যদি আমার সাদ্য থাকে আমি আবারও চেষ্টা করব রাজারগাঁও ইউনিয়নের সকল মেহনতী মানুষের পাশে থাকার। আমি আছি, আমি থাকবো আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!