সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চর মজলিশপুরে ২৫০ পরিবারকে ইফতার সামগ্রী দিলেন- আনোয়ার খায়ের- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৪ মে, ২০২০, ১:১৭ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নে ২৫০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার খায়ের। ৪মে সোমবার সকাল থেকে নিজ এলাকার হতদরিদ্র দিনমজুর অসহায় পরিবারগুলো চিহ্নিত করে তাদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ করার সময় যুবলীগ নেতা আনোয়ার খায়ের বলেন- করোনা দূর্যোগে মজলিশপুর ইউনিয়নের যেসব গরীব অসহায় পরিবার খাদ্যের অভাবে রয়েছে তাদের প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ থেকে আমার ও আমার পরিবারের পক্ষ হতে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। এই ২৫০ জন ছাড়াও ইতিপূর্বে ৩শতাধিক পরিবারকে আমরা খাদ্য সহায়তা দিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত আমার এই সহায়তা চলমান থাকবে- ইনশাআল্লাহ।

ইফতার সামগ্রী বিতরণের সময় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার শামসুল হক সহ ইউনিয়ন ছাত্রলীগ যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন, সামাজিক দূরত্ব বজায় রেখেই বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!